ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পূজায় মুখ দেখাবেন না রানী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৫
পূজায় মুখ দেখাবেন না রানী! রানী মুখার্জি

প্রতি বছর দুর্গাপূজায় আনন্দ-ফূর্তি আর হৈ-হুল্লোড়ে মেতে থাকেন রানী মুখার্জি। নিজেদের বাড়ির ঐতিহ্যবাহী পূজামন্ডপে বলিউড তারকাদের দাওয়াত দেন, নিজেই সব তদারকি করেন তিনি।

বাড়ির অন্য মেয়েদের পাশাপাশি ভোগও বিতরণ করেন। কিন্তু এ বছর স্বেচ্ছায় লোকচক্ষুর আড়ালে থাকবেন ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী। খবর মুম্বাই মিররের।

রানী এখন সন্তানসম্ভবা। সব ঠিক থাকলে আগামী জানুয়ারিতেই প্রথম সন্তানের মুখ দেখবেন তিনি। কিন্তু অন্তঃসত্ত্বা হলে যে পূজার আনন্দ থেকে সরে যেতে হয়, এমন কথা তো আগে শোনা যায়নি! রানীর মতলবটা কী? মূল ঘটনা হলো, সন্তানসম্ভবা অবস্থার শারীরিক গড়ন কাউকে দেখাতে চান না তিনি। তাই আলোকচিত্রীদের কাছ থেকে দূরে থাকতে এবার কোনো মন্ডপেই যাবেন না বলে ঠিক করেছেন বলিউডের এই বাঙালি তারকা।

মুম্বাইয়ে মুখার্জি বাড়ির প‍ূজার আলাদা সুনাম আছে। প্রতি বছর এই আয়োজনের আকর্ষণ থাকেন কাজল ও রানী। তাদের দেখতে দর্শকদের ঢল নামে বাড়িতে। তবে এবারের পূজায় দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা করেছেন রানী। দেশ-বিদেশে যেখানেই থাকুন না কেনো, অঞ্জলি দেওয়া আর ভোগ খাওয়া থেকে বিরত থাকছেন না তিনি। তবে আড়াল থেকেই পুজোর নিয়ম পালন করবেন।

প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ের পর থেকে সংসারেই মনোযোগী হয়েছেন তিনি। আপাতত কড়া নিয়মে জীবন কাটছে তার। খাওয়া-দাওয়া, ঘুম, ব্যায়ামের রুটিনে বাঁধা তার এখনকার জীবন। দিন কয়েক আগেই লন্ডনে ছুটি কাটাতে গিয়ে গর্ভাবস্থার বিশেষ মাসাজ করিয়ে ফিরেছেন। সর্বশেষ ‘মারদানি’ ছবিতে দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময় : ১১২৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।