ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

উকিল বের করে দেওয়ার খেসারত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৫
উকিল বের করে দেওয়ার খেসারত!

ভারতের পুনেতে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’র দৃশ্যধারণের অনুমতি নেই জানাতে গিয়ে বিপাকে পড়েছিলেন আইনজীবী ওয়াজিদ খান। কিন্তু সেটের দেহরক্ষীরা দুর্ব্যবহার করে তাকে বের করে দেন।

কে জানতো, এর খেসারত দিতে হবে পরিচালক ও ‘বাজিরাও’ তারকা রণবীর সিংকে!

ইন্ডিয়া টুডে জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩২৪ ও ৫০৪ ধারায় সঞ্জয় ও রণবীরের বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছেন ওই আইনজীবী। এরই মধ্যে দু’জনের কাছে পৌঁছে গেছে আইনি নোটিশ।

ঘটনাটা কী হয়েছিলো? এক বিবৃতিতে ক্ষুব্ধ ওয়াজিদ বলেন, ‘পুরো প্রক্রিয়া মেনে অনুমতি না নিয়েই পুনের ভর রাজওয়াড়া আদালতে শুটিং চলছিলো। তিনি বাধা দিতে গেলে দেহরক্ষীরা তার কলার চেপে ধরে ধাক্কা মেরে বের করে দেয়।

তবে আইনজীবীর এসব অভিযোগ অস্বীকার করেছেন সঞ্জয়লীলা বানসালির মুখপাত্র। তিনি জানান, গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং শুরুর আগে ভিড় এড়াতে কয়েকজন আদালত থেকে বেরিয়ে যেতে চান। ছবির ক্রু’রা অত্যন্ত পেশাদারিত্বের সঙ্গেই পরিস্থিতি সামলেছে। কারও সঙ্গেই অসদাচরণ করা হয়নি।

আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে ‘বাজিরাও মাস্তানি’। ছবিটিতে মাস্তানির ভূমিকায় আছেন দীপিকা পাড়ুকোন। আর কাশীবাঈ চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘন্টা, অক্টোবর ১৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।