ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মহারাষ্ট্রে নিষিদ্ধ ফাওয়াদ-মাহিরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৫
মহারাষ্ট্রে নিষিদ্ধ ফাওয়াদ-মাহিরা ফাওয়াদ খান ও মাহিরা খান

পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান ও অভিনেত্রী মাহিরা খানকে মহারাষ্ট্রে নিষিদ্ধ করেছে ভারতের হিন্দু কট্টরপন্থী সংগঠন শিবসেনা। এ কারণে তারা নিজেদের নতুন ছবির প্রচারণা করতে পারবেন না এই রাজ্যে।

খবর এমিরেটস টুফোরসেভেন ডটকমের।

গত বছর ‘খুবসুরত’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ। তিনি এখন ব্যস্ত করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নিয়ে। এখন এর দৃশ্যধারণ চলছে। এতে তার সহশিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা ও রণবীর কাপুর।

অন্যদিকে মাহিরা বলিউডে পা রেখেছেন রাহুল ধোলাকিয়া পরিচালিত ‘রায়ীস’ ছবির মাধ্যমে। এতে তার সহশিল্পী বলিউড সুপারস্টার শাহরুখ খান। এটি মুক্তি পাবে আগামী বছরের ঈদে। শিবসেনার নিষেধাজ্ঞার কারণে ছবি দুটির নির্মাতাদের কপালে ভাঁজ পড়েছে বলা যায়।

চিত্রপট সেনার সাধারণ সম্পাদক অক্ষয় বার্দ‍াপুরকার বলেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছি, মহারাষ্ট্রের মাটিতে পাকিস্ত‍ানি কোনো অভিনেতা, ক্রিকেটার ও পরিবেশক পা রাখতে দেবো না। ’ তিনি যোগ করেছেন- ‘কারা তাদের ছবিতে পাকিস্তানিদের নিচ্ছে তা আমাদের কাছে মুখ্য নয়। শাহরুখ খান, করণ জোহর কিংবা ফারহান আখতারের মতো দায়িত্বশীল নাগরিকদের উচিত পাকিস্তানিদেরকে তাদের ছবিতে না নেওয়া। ’

চলতি মাসে শিবসেনার আপত্তির মুখে মুম্বাইয়ে পাকিস্তানি গজলশিল্পী গুলাম আলির কনসার্ট বাতিল করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।