ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শুটিংয়ে ফিরতে ব্যাকুল রিয়াজ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৫
শুটিংয়ে ফিরতে ব্যাকুল রিয়াজ! রিয়াজ / ছবি:নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অভিনেতা রিয়াজের শারীরিক অবস্থা উন্নতির দিকে। এখন পরিবারের সদস্যদের সঙ্গে স্বাভাবিক কথাবার্তা বলছেন তিনি।

অ্যাপোলো হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে দু’একদিনের মধ্যে তাকে কেবিনে নেওয়া সম্ভব হবে। হাসপাতাল সূত্রে জানা গেছে, এরপর চাইলে শুটিংয়েও ফিরতে পারবেন জনপ্রিয় এই অভিনেতা।

এদিকে ১৯ অক্টোবর সন্ধ্যায় রিয়াজের অসুস্থতার কারণে ‘কৃষ্ণপক্ষ’র দৃশ্যধারণ বন্ধ হয়ে গেলেও গতকাল এর কাজ শেষ হয়েছে। রিয়াজের কিছু অংশের দৃশ্যধারণ এখনও বাকি। মেহের আফরোজ শাওন পরিচালিত এ ছবির সহকারী পরিচালক জুয়েল রানা জানান, ওই শুটিং নিয়ে তাড়াহুড়ো নেই। কারণ সবার আগে তার সুস্থতা জরুরি। শাওনের বরাত দিয়ে জুয়েল বলেন, ‘আমরা এখন ছবিটির ডাবিং-এডিটিং প্রভৃতি কাজ এগিয়ে নিচ্ছি। চিকিৎসকের পরামর্শ নিয়ে রিয়াজ যদি শুটিংয়ে ফেরেন তাহলে তো কথাই নেই, এ ক্ষেত্রে যথা সময়ে (১৩ নভেম্বর) ছবিটি মুক্তি দেওয়া সম্ভব হবে। ’

এদিকে জুয়েল জানান, হার্ট অ্যাটাকের মতো বড় দুর্ঘটনার পরও রিয়াজ মনোবল হারাননি। অচিরেই তিনি ছবিটির শুটিংয়ে অংশ নিতে চান বলে আগ্রহও প্রকাশ করেছেন। কিন্তু ‘কৃষ্ণপক্ষ’ টিম চিকিৎসকের অনুমতি ছাড়া শুধু তার আগ্রহ দেখেই শুটিংয়ে যাওয়ার ঝুঁকি নেবে না।

জানা গেছে, হুমায়ূন আহমেদের উপন্যাস নিয়ে ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে মুহিব চরিত্রে রূপদানকারী রিয়াজের ১০ ভাগ কাজ বাকি আছে। এর মধ্যে একটি দুর্ঘটনার দৃশ্য ও দুটি গান রয়েছে। রিয়াজ সুস্থ হলে ঢাকা-ময়মনসিংহ রুটে দুর্ঘটনার দৃশ্যটির চিত্রায়ন হবে।

** শুটিংস্পটে কী হয়েছিলো রিয়াজের?
** হাসপাতালে রিয়াজ

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।