ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

উদাহরণ তৈরি করলেন শুভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৫
উদাহরণ তৈরি করলেন শুভ আরিফিন শুভ/ছবি : নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

“ভালোবাসার গল্প’- অনন্য মামুন পরিচালিত একটা খুবই ইন্টারেস্টিং লাভ স্টোরি। আমিতো দেখতে যাবোই।

২৩ অক্টোবর রিলিজ পাচ্ছে। এখানে আমার খুব পছন্দের আর্টিস্ট আছে। মিলন ভাই, মিশা ভাই, আরজু, ডন ভাই, নতুন হিরোইন। আমি গান দেখেছি, ট্রেলার দেখেছি, খুব ভালো লেগেছে। আমি অনেক অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি ভালোবাসার গল্পকে। আশা করছি এটা খুব ভালো হবে। দর্শক অনেক বিনোদন পাবে। আপনারা সবাই প্লিজ হলে এসে ছবিটি উপভোগ করবেন। থ্যাংক ইউ ভেরি মাচ। ”- এক ভিডিওবার্তায় কথাগুলো বলেছেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। অন্য শিল্পীদের ছবির প্রচারে এমন নজির খুব একটা দেখা যায় না। এ বিচারে আরিফিন শুভ সুন্দর একটি উদাহরণ তৈরি করেছেন।
  
বাংলাদেশি চলচ্চিত্র এগিয়ে চলেছে। ছবির গল্প, শিল্পী নির্বাচন, ট্রেইলার ও প্রচারে এসেছে নতুনত্ব। এর মধ্য দিয়ে নতুন ছবির প্রতি আগ্রহও তৈরি হচ্ছে দর্শকদের। এ সময়ে এসে বেশ কিছু ইতিবাচক দিক যুক্ত হচ্ছে ছবির সঙ্গে। অন্যের ছবির প্রচারেও পিছপা হচ্ছেন না শিল্পীরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের স্ট্যাটাসে কিংবা ভিডিও ছেড়ে এক শিল্পী অংশ নিচ্ছেন অন্য ছবির ক্যাম্পেইনে। সেসব ছবি দেখার ব্যাপারে দর্শকদের উদ্বুদ্ধ করছেন তারা। শুভ জানান, চলচ্চিত্রের সবাই একটাই যুদ্ধ করছেন। চলচ্চিত্রের স্বার্থে সবাই এত খাটছেন। এ ক্ষেত্রে যে কোনো চলচ্চিত্র ব্যবসা সফল হওয়া মানে ইন্ডাস্ট্রির উন্নতি।

আরিফিন শুভর এই ভিডিও-শুভেচ্ছা নিজের ফেসবুকে শেয়ার করেছেন পরিচালক অনন্য মামুন। সেখানে ইতিবাচক মন্তব্য করছেন ভক্তরা। আজকাল অন্যের ছবির প্রচারে ফেসবুকে সরব দেখা যায় নিরব, ইমন, সাইমন ও বাপ্পিকেও।

এদিকে শুভ এখন ব্যস্ত ‘অস্তিত্ব’ ছবির দৃশ্যধারণ নিয়ে। এর পরিচালক অনন্য মামুন। এতে প্রথমবারের মতো শুভর নায়িকা হয়েছেন তিশা।

অন্যদিকে আজ বৃহষ্পতিবার (২২ অক্টোবর) দুপুরে ফেসবুকে এক স্ট্যাটাসে ভক্তদের বিভ্রান্ত হতে বারণ করেছেন। কারণ ফেসবুকে তার নামে কে বা কারা যেন প্রতারণার ফাঁদ পেতেছেন। শুভ জানান, ফেসবুকে তার একটিই আইডি। অন্যগুলো ভুয়া।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৫
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।