ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সেই গান নতুনভাবে (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৫
সেই গান নতুনভাবে (ভিডিও) 'হেট স্টোরি থ্রি' ছবির দৃশ্যে শারমান জোশি ও জেরিন খান

নব্বই দশকের জনপ্রিয় গান 'তুমহে আপনা বানানে কা' আজও শ্রোতার মুখে মুখে ফেরে। 'সড়ক' (১৯৯১) ছবির ওই গানে দেখা গেছে সঞ্জয় দত্ত ও পূজা ভাটকে।

একই গানে এবার অভিনয় করলেন শারমান জোশি ও জেরিন খান। উত্তেজনক দৃশ্যে ভরপুর 'হেট স্টোরি থ্রি'র জন্য নতুন আঙ্গিকে তৈরি হয়েছে এটি। ইউটিউবে এর ভিডিও উন্মুক্ত হয়েছে এরই মধ্যে।

ভিডিওতে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা্ যাচ্ছে শারমান ও জেরিনকে।   গানটির নতুন সংগীতায়োজন করেছেন আমাল মল্লিক। আর গেয়েছেন আরমান মল্লিক ও নীতি মোহন।

'হেট স্টোরি' সিরিজের আগের দুটি ছবির চেয়ে নতুনটি আরও বেশি উত্তেজক ও খোলামেলা দৃশ্য থাকবে বলে আভাস পাওয়া গেছে ট্রেলার ও গানের ভিডিওতে। এরই মধ্যে ট্রেলারটি দেখা হয়ে গেছে ১ কোটি বার।

ছবিটিতে শারমান ও জেরিনের সহশিল্পী করণ সিং গ্রোভার ও ডেইজি শাহ। গল্পে করণের চরিত্রটি কোটিপতির। তার কুনজর পড়ে শারমানের প্রেমিকা জেরিনের ওপর। তাই শারমানকে সই করা চেক দেয় করণ। বিনিময়ে জেরিনকে একরাতের জন্য চাই তার! বিশাল পান্ডে পরিচালিত 'হেট স্টোরি থ্রি' মুক্তি পাবে আগামী ১৬ অক্টোবর।

'হেট স্টোরি' মুক্তি পায় ২০১২ সালে। এতে ছিলেন নিখিল দ্বিবেদি, গুলশান দেবিয়া ও বাঙালি অভিনেত্রী পাওলি দাম। পরের পর্বে অভিনয় করেন সুশান্ত সিং, সুরভিন চাওলা ও জয় ভানুশালি।

* 'হেট স্টোরি থ্রি' ছবির গান 'তুমহে আপনা বানানে কা' :


* 'সড়ক' ছবির গান 'তুমহে আপনা বানানে কা' :


বাংলাদেশ সময় : ১৫২৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।