ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রিয়াজকে দেখে এলেন পপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৫
রিয়াজকে দেখে এলেন পপি রিয়াজ ও পপি

‘কয়েক বছর আগের কথা। আমি সিনেমায় অশ্লীলতার বিরুদ্ধে দাঁড়িয়েছিলাম।

এ কারণে তখন ইন্ডাস্ট্রিতে রাজনীতির শিকার হই। এ অবস্থায় আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে, সিনেমা ছেড়ে দেবো। যার কারণে পারিনি, তিনি নায়ক রিয়াজ। আমার বন্ধু…। ’- কথাগুলো বলেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কারজয়ী অভিনেত্রী পপি। হাসপাতালে চিকিৎসাধীন রিয়াজকে দেখে এসে বাংলানিউজকে এমনটাই জানালেন তিনি।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার অ্যাপোলে হাসপাতালের সিসিইউতে ভর্তি আছেন হ্যার্ট অ্যাটাকে আক্রান্ত নায়ক রিয়াজ। পপি প্রথমবার ২০ অক্টোবর তাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন। কিন্তু সেদিন রিয়াজের অবস্থা বেশি ভালো না থাকায় দেখা করতে পারেননি। পরদিন (২১ অক্টোবর) রাত ৯টায় দ্বিতীয় দফায় আবার হাসপাতালে গিয়েছিলেন পপি। রিয়াজ তখন কিছুটা সুস্থ। এবার তার সঙ্গে দেখা করার অনুমতি পেলেন পপি। কিছুটা সময় কাটিয়ে এলেন প্রিয় বন্ধুর সঙ্গে।
হাসপাতাল থেকে ফিরে পপি জানান, রিয়াজ এখন অনেকটা সুস্থ। তিনি যেমন ভালো অভিনেতা তেমনি ভালো মনের মানুষও। মানুষের ভালোবাসায়ই তিনি পরিপূর্ণূ সুস্থ হয়ে অভিনয়ে ফিরবেন বলে বিশ্বাস করেন পপি।
 
পপি বলেন, ‘কাজের সম্পর্কের বাইরেও আমরা দু’জন ভালো বন্ধু। ওকে সব সময় আমার পাশে পাই। দর্শক আমাদের জুটিকেও ভালোভাবে গ্রহণ করেছিলো। ওর সঙ্গে ভালো ভালো বেশ কিছু ছবি করেছি। ’
  
রিয়াজ-পপি জুটির প্রথম ছবি ‘বিদ্রোহ চারিদিকে’। এরপর তারা ‘বিদ্রোহী পদ্মা’, ‘মেঘের কোলে রোদ’, ‘কী জাদু করিলা’, ‘ক্ষ্যাপা বাসু’সহ ৮-১০টি ছবিতে অভিনয় করেন। এছাড়া কয়েকটি টিভি নাটকেও জুটি বেঁধে অভিনয় করেছেন পপি-রিয়াজ। এর মধ্যে ‘মেম সাহেব’, ‘তবুও তুমি আমার’ প্রভৃতি।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৫
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।