ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ক্রেগের সঙ্গে দৃশ্যগুলো স্বপ্নের মতো: লেয়া সেদু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৫
ক্রেগের সঙ্গে দৃশ্যগুলো স্বপ্নের মতো: লেয়া সেদু লেয়া সেদু

‘আমি কখন বিশ্বাস করতে পারিনি, ছবিতে আমার চরিত্রকে ফুটিয়ে তুলতে পারবো। ক্রেগের সঙ্গে আমার প্রতিটি দৃশ্য ছিলো স্বপ্নের মতো।

এটা একটা স্বপ্ন। আমি অনেক ঘাবড়ে গিয়েছিলাম এই ভেবে যে, আমি ভালো করতে পারবো তো? আমাদের ভালোবাসার গল্পকে মানুষ বিশ্বাস করবে তো? আর এটা তখনই সহজ হয়েছে যখন ক্রেগ আমাকে ভালোভাবে নিয়েছেন। ’- অভিনেতা ড্যানিয়েল ক্রেগ সম্পর্কে এই উক্তি করেছেন বন্ডকন্যা লেয়া সেদু।

৩০ বছর বয়সী লেয়া লেদু জেমস বন্ড সিরিজের ২৪তম ছবি ‘স্পেক্টর’-এ অভিনয় করেছেন ক্রেগের বিপরীতে। এটি মুক্তি পাচ্ছে আগামী ২৬ অক্টোবর।  

ছবির মুক্তির বাকি মাত্র চার দিন। এমন সময় ক্রেগের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতার বয়ান দিলেন নার্সের ভূমিকায় রূপদানকারী হলিউডের এই অভিনেত্রী।

লেয়া লেদু আরও জানান, ‘ছবিতে ড্যানিয়েলের সঙ্গে প্রেমের দৃশ্যে অভিনয় করবো ভেবে প্রথমে ভয় লেগেছিলো। কিন্তু ক্রেগ সেটাকে সহজ করে দিয়েছেন। তিনিই যথার্থভাবে সেরা জেমস বন্ড। আমি মনে করি তিনি সেরা, কঠোর, শক্তিশালী এবং সুদর্শন। আশা করি আমাদের ছবিটি সবাই পছন্দ করবেন। ’   

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৫
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।