ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মাহি এবার আমিন খানের নায়িকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৫
মাহি এবার আমিন খানের নায়িকা আমিন খান ও মাহি

‘কৃষ্ণপক্ষ’র মাধ্যমে আগামী নভেম্বরেই রূপালী পর্দায় প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ ও মাহিকে। এবার মাহিকে দেখা যাবে আরেক সফল নায়ক আমিন খানের নায়িকা হিসেবে।

তবে একসঙ্গে অভিনয় নয়, আমিন খানের প্রযোজনায় প্রথম ছবির নায়িকা হয়েছেন তিনি। নাম চূড়ান্ত না হওয়া ছবিটিতে ‘অগ্নি’কন্যার নায়ক নবাগত আসিফ নূর। তিনি ছোটপর্দায় বেশ কিছু কাজ করেছেন।

রফিক-উজ-জামানের লেখা গল্পে নতুন ছবিটি নির্মাণ করবেন মালেক আফসারী। গতকাল (২২ অক্টোবর) বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি রেস্তোঁরায় আমিন খানের প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইনেমেন্টের সঙ্গে নায়ক, নায়িকা ও পরিচালকের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

ছবিটি সম্পর্কে মাহি বাংলানিউজকে বলেন, ‘আমিন খান সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। তিনি সুঅভিনেতা। তার প্রযোজনার ছবিতে কাজ করছি, ভালো লাগছে। অন্যদিকে মালেক আফসারী গুণী পরিচালক। যতদূর গল্প শুনেছি, আমার মনে হয় ছবিটি আমার ক্যারিয়ারের জন্য ইতিবাচক হবে। ’

আমিন খান জানান, নাটকের পর এবার চলচ্চিত্র প্রযোজনায়ও তিনি সফল হতে চান। আসছে নভেম্বরে মাহি-আসিফ জুটির ছবিটির দৃশ্যধারণ শুরু হবে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।