ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আলোচনায় ন্যানসির হিন্দি গান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৫
আলোচনায় ন্যানসির হিন্দি গান ন্যানসি / ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দেশীয় পানীয় প্রাণ-আপের বিজ্ঞাপনচিত্রের জিঙ্গেলে হিন্দি কথা কণ্ঠে তুলেছিলেন জনপ্রিয় গায়িকা ন্যান্সি। এটাই বাংলার বাইরে অন্য ভাষায় তার প্রথম গাওয়া।

এরপর অবশ্য একটি হিন্দি গানেও কণ্ঠ দেন এই গায়িকা। ইদানীং সেই গানটি এসেছে আলোচনায়।

উপমহাদেশের আলোচিত গায়ক রাহাত ফতেহ আলী খান ও শ্রেয়া ঘোষালের গাওয়া 'রিমঝিম সাওয়ান' গানটি নতুন করে গেয়েছেন ন্যানসি। কয়েক মাস আগে প্রকাশিত হয় এটি। ন্যানসির অনেক ভক্ত গানটির প্রশংসা করে বিভিন্ন মন্তব্যও করছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

ন্যানসি জানান, ভারতের টি-সিরিজের ব্যানারে কাজী নজরুল ইসলামের গান নিয়ে হিন্দি অ্যালবামে কণ্ঠ দেওয়ার কথা ছিল তার। নানা জটিলতায় কাজটি করা হয়নি। এদিকে অনেক ভক্ত অনুরোধ করে আসছিলেন হিন্দি গান করার। ন্যানসি তাই রাহাত ফতেহ আলীর অ্যালবাম ‘ব্যাক টু লাভ’ থেকে ‘রিমঝিম সাওয়ান’ গানটি বেছে নেন। এটি তার নিজের অনেক পছন্দের।

‘রিমঝিম সাওয়ান’-এর নতুন সংগীতায়োজন করেছেন তুহিন আহমেদ। বাণিজ্যিক উদ্দেশ্যে নয়, ভালোলাগা থেকেই গানটি করেছেন বলে জানান ন্যান্সি।

এদিকে কিছুদিনের মধ্যে বাজারে আসার কথা রয়েছে ন্যানসির নতুন একক অ্যালবাম। এর কাজ অনেকদূর এগিয়েছে। এটি প্রকাশ করবে সাউন্ডটেক।

* ন্যান্সির গাওয়া ‘রিমঝিম সাওয়ান’ :


বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।