ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যেভাবে ছক্কা সামলান জোলি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৫
যেভাবে ছক্কা সামলান জোলি!

ছয়-ছয়টি সন্তান, সবাইকে খুশি করা চাট্টিখানি কথা নয়। কারও আদর বেশি হয়ে গেলে অন্যজনের মন খারাপ হয়ে যায়! কিন্তু ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি দম্পতির সব সন্তানই মা-বাবার আদর নিয়ে খুশি।

বিশেষ করে মায়ের ভক্ত সবাই। কারণ প্রত্যেক সন্তানের সঙ্গে আলাদা করে সময় কাটান জোলি।

জোলির ছয় সন্তান হলো ম্যাডক্স (১৪), প্যাক্স (১১), জাহারা (১০), শিলো (৯), নক্স ও ভিভিয়েনের (৭)। ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে অস্কারজয়ীর এই অভিনেত্রী বলেন, ‘আমি মনে করি, সব সন্তানকে আলাদাভাবে সময় দেওয়াটা গুরুত্বপূর্ণ। তাই সবার জন্য পৃথক পৃথক সময়সূচি তৈরি করি। অবশ্য অনেকে আমার এই স্বভাবকে অদ্ভ‍ুত মনে করেন। ’

জোলি জানান, তিনি সামনে থাকলেই তার সন্তানরা শান্ত থাকে। ৪০ বছর বয়সী এই অভিনেত্রী যখন ঘরের দরজা বন্ধ করে ‘মেলফিসেন্ট’ ছবির জন্য কণ্ঠ নিয়ে কাজ করতেন, বাইরে একজন করে এসে টোকা দিতো। এভাবে তিনজন জড়ো হলেই শুরু হতো ঝগড়া।

এর কয়েক সপ্তাহ পর ‍পিট ওই ঘরে কাজ শুরুর পর বাড়ির একেবারে কেন্দ্রে বসে কণ্ঠ প্রশিক্ষণ নিতেন জোলি। কোনো সন্তানই তখন তাকে নিয়ে মাথা ঘামাতো না। তার কাজে কেউ ব্যাঘাতও ঘটাতো না। জোলি বলেছেন, ‘এতেই পরিষ্কার বোঝা যায়, ছেলেমেয়েরা যদি মাকে ঘরে দেখে তাহলে তারা কোনো ঝামেলাই করে না। ’

সংসার সামলে ঠিকই পরিচালনা আর অভিনয় করছেন জোলি। তার পরিচালিত নতুন ছবি ‘বাই দ্য সি’ মুক্তি পাবে আগামী ১৩ নভেম্বর। এতে তিনি অভিনয়ও করেছেন পিটের সঙ্গেই। প্রযোজকও তারাই।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।