ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সূত্রাপুর থেকে রেসির রেস শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৫
সূত্রাপুর থেকে রেসির রেস শুরু রেসি / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওমর সানির সঙ্গে জুটি হয়ে ‘শুন্য’তে অভিনয় করছেন রেসি। আগামীকাল বুধবার (২৮ অক্টোবর) থেকে এর দৃশ্যধারণ শুরু হচ্ছে।

ছবিটির মাধ্যমে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী। কতোদিন হবে? তার উত্তর- “দুই-তিন বছর তো হবেই। সর্বশেষ সম্ভবত কাজী হায়াতের ‘মানিক রতন দুই ভাই’-এর শুটিং করেছিলাম। ”

‘শুন্য’-তে ওমর সানির স্ত্রীর ভূমিকায় দেখা যাবে রেসিকে। পুরান ঢাকা অঞ্চলের সম্মানিত ব্যক্তি ওমর সানি। সবাই তাকে শ্রদ্ধা করে। তিনিও স্ত্রীকে খুবই ভালোবাসেন। রেসি জানালেন, সূত্রাপুর থেকে আমাদের কাজ শুরু হবে। সেখানে দৃশ্যধারণ হবে চার দিন। ছবিটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। তিনি জানালেন, সূত্রাপুর থেকে তারা যাবেন ফুলবাড়িয়ায়। সেখান থেকে উত্তরা। প্রথম ধাপে বারো দিন কাজ হবে।

২০০৩ সালে বুলবুল জিলানীর ‘নীল আঁচল’ দিয়ে বড়পর্দায় ক্যারিয়ার শুরু করেন রেসি। এরপর অভিনয় করেছেন ৩০টির মতো ছবিতে। ২০১২ সালে বিয়ে। এরপর পরিবার, সংসার, সন্তান সংক্রান্ত ব্যস্ততায় লম্বা বিরতি। মাঝে অবশ্য বেশ কয়েকবার চলচ্চিত্রে ফেরার চেষ্টা করেছিলেন। কিন্তু বিভিন্ন কারণে হয়নি। রেসি তাই নাটকে কয়েকটি অভিনয় করেছেন। হাজির হয়েছেন বিজ্ঞাপনেও।

‘শুন্য’ আবার দর্শকদের কাছে তার গ্রহণযোগ্যতা প্রমাণ করবে বলে আশা করছেন রেসি। এতে আরও অভিনয় করবেন সানজিদা তন্ময়, তুরাজ খান, শিমুল খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।