ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিগ বসের ঘরে হৃতিকের বোন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৫
বিগ বসের ঘরে হৃতিকের বোন সুন্যায়না রোশন ও হৃতিক রোশন

রিয়েলিটি শো ‘বিগ বস’-এর দারুণ ভক্ত হৃতিক রোশনের বোন সুন্যায়না রোশন। তার বন্ধু রাজীব পাল এর ষষ্ঠ আসরে অংশ নিয়েছিলেন।

এবার নবম আসরে ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে বিগ বসের ঘরে আসার প্রস্তাব পেলেন সুন্যায়না। প্রতিযোগীদের মধ্যে তার বন্ধুও আছেন।

প্রস্তাবটি পাওয়ার খবরের সত্যতা নিশ্চিত করে সুন্যায়না ভারতের একটি ওয়েবসাইটকে বলেছেন, ‘আমি নাকি এই অনুষ্ঠানের সেরা ভক্তদের একজন! এটা ঠিক ‘বিগ বস’ আমার সবচেয়ে প্রিয় রিয়েলিটি শো। প্রথম মৌসুম থেকেই অনুষ্ঠানটি দেখছি। ব্যক্তিগত কারণে অল্প কিছু পর্ব বাদ পড়েছে। এটি ভালো লাগার কারণ কয়েকজন প্রতিযোগীকে ব্যক্তিগতভাবে চিনি। যেমন এবারের আসরের প্রতিযোগী বিকাশ ভাল্লা আমার স্কুলের সহপাঠী, আমার ঘনিষ্ঠ বান্ধবী পুনিতার স্বামী। ’

‘বিগ বস’-এর ঘরে ঢুকলেও প্রতিযোগিতায় নামবেন না বলে জানিয়ে রেখেছেন সুন্যায়না। অতিথি হিসেবে তিনি শুধু প্রতিযোগীদের সঙ্গে আলাপচারিতায় যোগ দেবেন। তার ভাষ্য, ‘ওই ঘরে প্রতিযোগী হওয়ার কোনো আগ্রহ নেই আমার। ওখানে গিয়ে অচেনা মানুষের মতো চলাফেরা করার মতো মানুষ আমি নই। ব্যক্তিগত জীবন অন্যদের দেখানোর এই খেলায় যোগ দিতে চাই না। তাই একদিনের বেশি থাকবো না ওখানে। ’

এবারের মৌসুমে আগেই একজন বাদ পড়েছেন, আরেকজন বাদ পড়ার পর তিনজনকে ওয়াইল্ড কার্ড এন্ট্রি দেওয়া হচ্ছে। বাকি দু’জন হলেন অভিনেতা সাহিল খান ও কিথ সেকিরার প্রাক্তন স্ত্রী সংযুক্তা সিং। কালারস টিভির আশা, সুন্যায়না এলে অনুষ্ঠানের টিআরপি বেড়ে যাবে!

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘন্টা, অক্টোবর ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।