ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দেড় লাখ টাকায় স্বামীর পাঁচ দিন কিনে নিলো স্ত্রী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৫
দেড় লাখ টাকায় স্বামীর পাঁচ দিন কিনে নিলো স্ত্রী!

স্বামী সারাক্ষণ ব্যস্ত থাকেন অফিসের কাজ নিয়ে। এ কারণে ত্যক্ত-বিরক্ত স্ত্রী।

একদিন তিনি জানতে চান, প্রতিদিনের রোজগার কতো? স্বামী জানান- ২০ হাজার টাকা। তৎক্ষণাৎ স্ত্রী জমানো দেড় লাখ টাকা বের করে স্বামীর পাঁচ দিন বরাদ্দ নেন শুধু নিজের জন্য! তারপর তাকে নিয়ে চলে যান কক্সবাজারে, ঘুরে বেড়াতে।

এরপর কী হলো আর স্ত্রীর উদ্দেশ্য কি তা জানা যাবে একটি নাটকে। নাম ‘গল্পটি পুরনো হবে না’। এর গল্প ভাবনা অভিনেতা জাহিদ হাসানের। তিনিই অভিনয় করেছেন স্বামীর ভূমিকায়। তার স্ত্রীর চরিত্রে আছেন মৌসুমী হামিদ।

নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তিনি বললেন, ‘একদিন জাহিদ ভাইয়ের অফিসে আড্ডা দিচ্ছিলাম। তার মুখে গল্পটা শুনে আগ্রহ তৈরি হলো। আমরা যাদের জন্য ব্যস্ত থাকি, তাদের যত্নই যদি না নেই তাহলে তা অর্থহীন- এটাই মূল বক্তব্য। দর্শকরা সহজেই গল্পটার সঙ্গে নিজেদের সম্পৃক্ত করতে পারবেন। ’

‘গল্পটি পুরনো হবে না’তে আরও অভিনয় করেছেন নাজিমউদ্দিন রাজু ও হেনা হোসেন। শিগগিরই যে কোনো একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।