ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখই শাহরুখের পাগল ভক্ত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
শাহরুখই শাহরুখের পাগল ভক্ত! দৃশ্য : ‘ফ্যান’

ঘরভর্তি শাহরুখ খানের পোস্টার, ভিউকার্ড আর ছবি। ছোট, বড়, মাঝারি- বিভিন্ন আকারের।

কম্পিউটারের ডেস্কটপ স্ক্রিনসেভারেও বলিউড বাদশার ছবি। তার ২৩ বছরের রূপালি জীবনের সব ছবির নিদর্শন আছে এখানে। বাস্তবে অনেক অন্ধভক্তই এমন কাজ করে। খুঁজলে পাওয়াও যাবে। কিন্তু তিনি নিজেই কি-না এসব করেছেন! ‘ফ্যান’ ছবিতে দর্শকরা সেটাই দেখবে।

মনীষ শর্মা পরিচালিত ছবিটির পোস্টার প্রকাশিত হলো। এতে দেখা যাচ্ছে সাধারণ পোশাকে দাঁড়িয়ে প্রিয় তারকার পোস্টারে ছেয়ে যাওয়া দেয়ালে তাকিয়ে আছেন শাহরুখ! এ কারণে মুখ দেখা যাচ্ছে না তার। তাই টুইটারে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির সংলাপ ধার করে শাহরুখ লিখেছেন, ‘এই ভক্ত যদি আমাকে ভালোবাসে তাহলে সে অবশ্যই ফিরে তাকাবে। তাকাও, তাকাও, তাকাও নাগো!’

দুনিয়ার অন্যতম বড় সুপারস্টার শাহরুখের সবচেয়ে বড় ভক্তকে ঘিরেই ছবিটির গল্প। তার নাম গৌরব। ‘কাভি হা কাভি না’, ‘জোশ’ থেকে শুরু করে ‘ডন’, ‘কাল হো না হো’, ‘মোহাব্বাতে’, ‘দেবদাস’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’সহ প্রিয় তারকার ফ্লপ-ব্লকবাস্টার সব ছবি তার সংগ্রহে আছে। একসময় বলিউডের এই অভিনেতার পিছু নিতে থাকে সে। ঠিক যেভাবে ‘ডর’ ছবিতে শাহরুখ অভিনীত চরিত্র পিছু লেগে থাকতো জুহি চাওলার!

শাহরুখ নিজেই নিজের ভক্তের ভূমিকায় অভিনয় করায় ছবিটির প্রতি সবার কৌতূহল বাড়ছে দিন দিন। প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস টুইটারে পোস্টারটির ক্যাপশনে লিখেছে, ‘ভক্ত ছাড়া যেমন তারকা হয় না, তেমনি তারকা ছাড়াও ভক্ত হয় না। ’

‘ফ্যান’ মুক্তি পাবে আগামী বছরের ১৫ এপ্রিল। ছবিটিতে আরও অভিনয় করেছেন ইলিয়েনা ডি’ক্রুজ, আলি ফজল, শ্রিয়া পিলগাওঙ্কার, ওয়ালুশা ডি সুসা প্রমুখ। এর টিজার প্রকাশ হবে আগামী ২ নভেম্বর শাহরুখের ৫০তম জন্মদিনে।

বাংলাদেশ সময়: ০১১৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।