ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হরভজনের রিকশায় সওয়ার গীতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
হরভজনের রিকশায় সওয়ার গীতা গীতা বাসরা ও হরভজন সিং

বাহারি ফুলে সাজানো রিকশায় বসে আছেন বলিউড অভিনেত্রী গীতা বাসরা। চালকের আসনে ভারতীয় ক্রিকেটার হরভজন সিং।

এটা যেন তাদের বিয়েরই প্রতীকী। একসঙ্গে চিরদিন পথচলার বন্ধনে জড়াতে যাচ্ছেন দু’জনে। চার হাত এক হওয়ার আগে বিয়ের সংগীতানুষ্ঠানে এভাবেই ধরা দিলেন তারা।

দীর্ঘদিন প্রেমের পর আগামী ২৯ অক্টোবর সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন হরভজন-গীতা। পাঞ্জাবি রীতি মেনে হবে বিয়ে। পাঁচ দিন ধরে চলবে এই আনুষ্ঠানিকতা। গত সোমবার (২৬ অক্টোবর) পাঞ্জাবের জালান্ধারে শুরুটা হলো মেহেদি অনুষ্ঠান দিয়ে।

ছিলো নাচ, গান, হৈ-হুল্লোড় আর মেহেদি লাগানোর আয়োজন। এ সময় গীতা পরেছিলেন অর্চনা কোচ্চার ডিজাইন করা হলুদ কুর্তি ও গোলাপি লেহেঙ্গা।

পরদিন সংগীত অনুষ্ঠানে সবুজ রঙা লেহেঙ্গা চোলি পরে হাজির হন গীতা। এ সময় ৩৫ বছর বয়সী হরভজনের পরেন গোলাপি কুর্তি। মাথায় ছিলো গোলাপি রঙা পাগড়ি। বিয়ের দিন রঘবীন্দ্র রাঠোরের ডিজাইন করা অফ-ওয়াইট রঙা শেরওয়ানি পরে হাজির হবেন হরভাজন, সঙ্গে থাকছে লাল রঙের তরবারি। অন্যদিকে গীতা বিয়ের দিন পরবেন লাল এবং সোনালি জোরির কাজ করা লেহেঙ্গা ও চোলি। সঙ্গে থাকবে নথ, মাথা পট্টি, টিক্কা ও মাথা চাপা দেওয়ার দোপাট্টা। এ ছাড়া বিবাহ-সংবর্ধনা অনুষ্ঠানে পরবেন নীলরঙা লেহেঙ্গা চোলি। আর ভাজ্জি বেছে নিচ্ছেন আচকান, চুরিদার ও পাগড়ি।

বিয়েতে শুধু দুই পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুবান্ধব থাকবেন। জালান্ধার থেকে ২০ কিলোমিটার দূরে পাগওয়ারাতে হবে বিয়ের অনুষ্ঠান। দিল্লিতে আগামী ১ নভেম্বর  অনুষ্ঠিত হবে সংবর্ধনা। বলিউড তারকা এবং ক্রিকেটারদের আমন্ত্রণ জানানো হয়েছে এই আয়োজনে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।