ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সংগীত প্রতিভা অন্বেষণে ফুয়াদ, জন ও এলিটা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
সংগীত প্রতিভা অন্বেষণে ফুয়াদ, জন ও এলিটা জন, ফুয়াদও এলিটা

জনপ্রিয় তিন সংগীত তারকা ফুয়াদ, জন ও এলিটা। এবার নতুন পরিচয়ে আসছেন তারা।

নতুন একটি সংগীত প্রতিভা অন্বেষণের আসরে বিচার নির্বাচিত হয়েছেন এই তিন তারকা। প্রতিযোগিতার নাম ‘ফ্যান্টা টিন পপ ব্যান্ড’। এটি প্রচার হবে জিটিভিতে।

আয়োজকরা জানান, আনন্দ ও মজা থাকুক সবার মাঝে- এই তারুণ্যদীপ্ত র্বাতা নিয়ে টিনএজারদের মধ্যে থেকে প্রতিভা খুঁজে বের করতে ফ্যান্টা বাংলাদেশে এর আয়োজন করেছে।

জানা যায়, প্রতিযোগিতায় অংশ নিতে ৩৬৯০ নম্বরে কল করে একটি বিপ আওয়াজ শোনার পর নাম, বয়স এবং ঠিকানা বলে পছন্দের যেকোনো গান গাইতে হবে। গান শেষ হবার পর হ্যাশ (#) চাপতে হবে। অডিশন সাবমিট করতে চাইলে ১ এবং পুনরায় অডিশন দিতে ২ চাপতে হবে। এই অডিশন পর্ব থেকেই সেরা ৩০০ জনকে পরবর্তী ধাপের জন্য নির্বাচন করা হবে।

দ্বিতীয় ধাপে সেলিব্রেটি বিচারকগণ ৩০০ জন অংশগ্রহনকারীর মধ্যে থেকে সেরা ১০০জনকে খুঁজে বের করবেন। এখানেই বিচারকের আসনে বসবেন ফুয়াদ আল মুক্তাদির, জন কবির ও এলিটা করিম। গায়কী প্রতিভার পাশাপাশি আনন্দদায়ক ও মজাদার পারর্ফম্যান্সকেও যাচাই করবেন বিচারকরা। ১০০ জনের প্রত্যেকের আলাদা অডিশন নেয়ার পর ২০ জন ট্যালেন্টেড টিনএজার সুযোগ পাবেন ফাইনালে ওঠার। আর এই ২০জন থেকে খুঁজে বের করা সেরা ৫ জনকে, তারাই হবেন দেশের প্রথম ‘ফ্যান্টা টিন পপ ব্যান্ড’।

এ প্রসঙ্গে কোকা-কোলা বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার, শাদাব খান বলেন, ‘ ‘আত্মবিশ্বাস মানুষকে উদ্বুদ্ধ করে দারুণ কিছু করার। দারুণ কিছু করার মধ্যে থাকে বিপুল আনন্দ। আমাদের লক্ষ্য এই প্রতিভা কাজে লাগিয়ে তরুণরা দারুণ কিছু করুক। ’

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।