ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রহস্যময় চরিত্র নিয়ে নতুন ছবিতে মোশাররফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
রহস্যময় চরিত্র নিয়ে নতুন ছবিতে মোশাররফ ‘কালা’র ফুল’-এ মোশাররফ করিম

কালো পাঞ্চাবী, গেরুয়া চাদরে জড়ানো মোশাররফের নির্বাক দৃষ্টি। আচরণজুড়ে অস্বাভাবিকতা।

যেন ব্যক্তিটির সঙ্গে রয়েছে অতিপ্রাকৃতিক সংযোগ! এমন চরিত্রের হয়ে নতুন চলচ্চিত্র নিয়ে আসছেন মোশাররফ করিম। ইতোমধ্যে একদিনের প্রমোশনাল দৃশ্যধারণও হয়েছে। ছবির নাম ‘কালা’র ফুল’। নির্মাণ করছেন আলম আশরাফ। এতে মোশাররফ করিম যে চরিত্র নিয়ে হাজির হচ্ছেন, সেটি বেশ রহস্যময়, অন্ধকারে ঢাকা।

নির্মাতা জানিয়েছেন, চরিত্রটি একটি বাড়ির চিলেকোঠায় থাকে। সন্ধ্যার পর ঘর থেকে বের হয়। সারা রাত বাইরে কাটিয়ে ঘরে ঢোকে দিনের আলো ফোটার আগেই। ছবিটিতে বিভিন্ন সময় মোশাররফ করিমকে খুন করতে দেখা যাবে। তবে এই একেকটা খুন সমাজ বদলের একেকটা ধাপ। ফলে সাধারণ মানুষ আতংকিত হয় না, বদলে স্বস্তি পায়।

পরিচালক আরও জানাচ্ছেন, এতে মোশাররফ দুই সময়কার কালা চরিত্রে থাকবেন। একসময়কার বয়স আনুমানিক ৩০, অন্য সময়ে ৪০। তবে এতে মোশাররফের সঙ্গে আর কারা অভিনয় করবেন, সেটি এখনও নিশ্চিত নয়।

আসছে বছরের জানুয়ারিতে পুরোদমে দৃশ্যধারণে যাওয়ার ইচ্ছা পরিচালকের। এর আগে মোশাররফ করিম ‘দারুচিনি দ্বীপ’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘প্রজাপতি’, ‘টেলিভিশন’ ও ‘জালালের গল্প’ ছবিগুলোতে অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।