ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখের সম্মানে আবার ‘ডর’?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৫
শাহরুখের সম্মানে আবার ‘ডর’?

শাহরুখ খানের ব্লকবাস্টার ছবি ‘ডর’। মুক্তি পেয়েছিলো ২২ বছর আগে।

পরিচালক ছিলেন ইয়াশ চোপড়া। ছবিটি আবার ফিরছে রূপালি পর্দায়। রিমেক হচ্ছে ‘ডর’-এর। নাম ‘জনম’। ক’দিন পরই হাফ সেঞ্চুরি করবেন বলিউড বাদশা। এই সম্মানেই নাকি রিমেক হচ্ছে তার ছবিটি!

ছবিটিতে কিরণ নাম ছিলো জুহির। পর্দায় শোনা ‘ককককিরণ…’- এই সংলাপ আজও মানুষের মুখে মুখে ফেরে৷ রিমেকে শাহরুখ থাকছেন না। তার স্থলাভিষিক্ত হচ্ছেন ছোটপর্দার করণভীর বোরা, এটিই তার অভিষেক ছবি৷

ছোটপর্দায় ইতিমধ্যেই জনপ্রিয় মুখ করণবীর৷ ‘কবুল হ্যায়’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে৷ ছবিটি নিয়ে বেশ নার্ভাস করণবীর৷ এ প্রজেক্ট নিয়েও বিশেষ কিছু বলতে চান না ৩৩ বছর বয়সী করণ।

‘জনম’ পরিচালনায় থাকবেন ছোট পর্দার পরিচালক ললিত মোহন৷ মহেশ ভাটকে এ ছবির প্রযোজনার জন্য অনুরোধও করা হয়েছে৷ এদিকে জুহি চাওলা ও সানি দেওলের ভূমিকায় কে থাকবেন তা ঠিক হয়নি৷ শোনা যাচ্ছে, খুব শিগগিরি এই ছবির প্রি প্রোডাকশেনর কাজ শুরু হবে৷ তবে ছবিটির রিমেক প্রসঙ্গে এখনও কোনো মন্তব্য দেননি ৪৯ বছর বয়সী শাহরুখ।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।