ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টিফিনের পয়সা বাঁচিয়ে ফারিয়ার জন্য চকলেট বক্স!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৫
টিফিনের পয়সা বাঁচিয়ে ফারিয়ার জন্য চকলেট বক্স! ভক্ত ফাতেমার সঙ্গে নুসরাত ফারিয়া

ক্যান্টনমেন্ট এলাকায় থাকেন নুসরাত ফারিয়া- এইটুকু তথ্য জানতো ছোট্ট মেয়েটি। ব্যস, এই তথ্য আর ভালোলাগা পুঁজি করে প্রিয় মানুষের খোঁজে নেমে পড়লো সে।

কিন্তু ক্যান্টনমেন্ট এলাকায় এত এত দালান, কোনটা ফারিয়ার ঘর কে জানে! ১০দিন ধরে চলল অভিযান। হাল ছাড়েনি দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া ফাতেমা-তুজ-জোহরা। ফারিয়ার বেডরুমে পৌঁছে গেলো সে।

আজ রোববার (১ নভেম্বর) সন্ধ্যায় অভিনেত্রী ও মডেল নুসরাত ফারিয়া বাংলানিউজকে বলেন, “আমি অবাকই হয়েছি। ১০দিন ধরে মেয়েটি আমাকে খুঁজছে। কারণ একটাই। ‘আশিকী’ ছবিটি তার ভালো লেগেছে। হলে গিয়ে সে দুই দুইবার ছবিটি দেখেছে। ”

ফাতেমা-তুজ-জোহরার পরীক্ষা চলছিলো। পড়ালেখায় মন দিতে পারছিলো না। কারণ মাথার মধ্যে ফারিয়ার ‘ভুত’ ঘুরছিলো। তাই তার মা-বাবা-ভাইও ওর সঙ্গে ফারিয়াকে খোঁজার মিশনে নেমেছিলো।

অবশেষে আজ বিকেলে ফাতেমা যখন ফারিয়ার মুখোমুখি, ঘটল অন্য ঘটনা। প্রায় দেড় ঘণ্টা কোনো কথা বলেনি মেয়েটি! একটা চকলেট বক্স ধরিয়ে দিলো ফারিয়ার হাতে।
 
জানা গেলো, টিফিনের পয়সা বাঁচিয়ে ফাতেমা এটি কিনেছে ফারিয়ার জন্য।

ছোট্ট ভক্তের এমন ভালোবাসায় মুগ্ধ নুসরাত ফারিয়া। ঘটনাটি তিনি ফেসবুকের বন্ধুদের সঙ্গেও শেয়ার করেছেন। ওর সঙ্গে ছবিও তুলেছেন ফারিয়া।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।