ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জন্মদিনে ভক্তদের জন্য শাহরুখের উপহার (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৫
জন্মদিনে ভক্তদের জন্য শাহরুখের উপহার (ভিডিও) শাহরুখ খান

হাফ সেঞ্চুরি পূর্ণ করলেন শাহরুখ খান। আজ সোমবার (২ নভেম্বর) তার ৫০তম জন্মদিন।

এ উপলক্ষে বহুল প্রতীক্ষিত ‘ফ্যান’ ছবির আড়াই মিনিট ব্যাপ্তির দ্বিতীয় টিজার প্রকাশ করলেন বলিউড বাদশা। এতে নিজেই নিজের ভক্তের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। গল্পটা সুপারস্টার আরিয়ান খান্না ও তার অন্ধভক্ত গৌরবকে ঘিরে।

ছবিটিতে শাহরুখ অভিনয় করেছেন সুপারস্টার আরিয়ান খান্নার ভূমিকায়। আর আছেন তার সবচেয়ে অন্ধভক্ত গৌরব। আগের টিজারে গৌরবের মুখ দেখানো হয়নি। নতুনটিতে ওই অপ্রাপ্তি মিটেছে ভক্তেদের। দু’জনের চেহারার মিল দেখলে চমকে যাবে যে কেউ। তাই গৌরবের মুখে শোনা যায়, ‘ভগবানও গুগলি মেরেছেন। আরিয়ানকে বানানোর পর যতটুকু মাটি বেঁচে ছিলো তা দিয়েই আমাকে বানিয়েছেন। ’ টিজারে শাহরুখের ক্যারিয়ারের কিছু কাজ আর টিভি সাক্ষাৎকার যুক্ত রয়েছে।

‘ফ্যান’-এর নতুন টিজার প্রকাশ করে টুইটারে শাহরুখ লিখেছেন, ‘মনে হচ্ছে আজ আমি একই সঙ্গে ৫০ ও ২৫ বছরে পা রাখলাম। যারা আমাকে ভালোবাসা দিয়ে আসছেন, তাদের জন্য আমার সবচেয়ে আন্তরিক উপহার। সে হলো গৌরব!’

প্রকাশের পর থেকেই নতুন টিজার ধুমসে দেখা হচ্ছে অনলাইনে। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো হয়ে উঠেছে ‘ফ্যান’প্রবণ! আদিত্য চোপড়া প্রযোজিত ও মনীশ শর্মা পরিচালিত ছবিটিতে আরও অভিনয় করেছেন ওয়ালুশা ডি’সুজা, ইলিয়ানা ডি’ক্রুজ, শ্রিয়া পিলগাঁওকার। আগামী বছরের ১৫ এপ্রিল মুক্তি পাবে ‘ফ্যান’।

এদিকে প্রিয় তারকার ৫০তম জন্মদিনে মুম্বাইয়ের বান্দ্রায় শাহরুখের বাংলো মান্নতের সামনে থিকথিক করছে ভিড়। বারান্দায় এসে চেনা ভঙিতে ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়েছেন বাদশা। সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী। তাকে ও তিন সন্তানকে নিয়ে ১ নভেম্বর দিবাগত রাত ১২টায় কেক কেটেছেন শাহরুখ। এরপর থেকে টুইটারে উপচে পড়ে তাকে জানানো ভক্ত ও তারকাদের শুভেচ্ছাবার্তায়।

* ‘ফ্যান’ ছবির নতুন টিজার :


বাংলাদেশ সময়: ১৬০২ ঘন্টা, নভেম্বর ০২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।