ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখের বাংলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৫
শাহরুখের বাংলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন শাহরুখ খান

ভারতজুড়ে অসহিষ্ণুতা নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েছেন শাহরুখ খান। তাই তার ও খান পরিবারের নিরাপত্তার কথা ভেবে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে মান্নতের সামনে।

মুম্বাইয়ের বান্দ্রায় বলিউড বাদশার বাংলো যেন হয়ে উঠেছে ছোটখাটো থানা!

গত ২ নভেম্বর ৫০তম জন্মদিনে এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, ‘ভারতে এখন অসহিষ্ণুতা চরমে উঠেছে। শিল্প-সংস্কৃতি কোনো জাত কিংবা ধর্মের বেড়াজালে আটকে থাকতে পারে না। এটা যদি করা হয় তাহলে আমরা প্রতি পদক্ষেপে পিছিয়ে যাচ্ছি। ’ এমন মন্তব্যের পর বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী ‘পাকিস্তানি দালাল’ বলেও অভিহিত করেন শাহরুখকে। বিজেপির পক্ষ থেকেও তাকে ‘দেশদ্রোহী’ বলে আখ্যা দেওয়া হয়।

বিজেপি নেতা যোগী আদিত্যনাথ ২৬/১১ মুম্বাই হামলার মূল পরিকল্পনাকারী হাফিজ সাঈদের সঙ্গে শাহরুখকে তুলনা করেছেন। আরেক বিজেপি নেতা কৈলাশ বিজয়ভারজিয়া টুইটারে লিখেছেন, বলিউডের এই সুপারস্টারের হৃদয় পাকিস্তানি। এসব কারণে জামাত-উদ-দাওয়ার প্রধান হাফিজ সাঈদ টুইটারে মন্তব্য করেন, ভারতে মুসলিমদেরকে যথাযোগ্য সম্মান দেওয়া হয় না। তাই শাহরুখের উচিত পাকিস্তানে চলে আসা।

২০১০ সালে আইপিএলে পাকিস্তানি ক্রিকেটারদের নেওয়ার কথা বলে শিবসেনার বিরাগভাজন হয়েছিলেন শাহরুখ। তখন থেকেই তার বাংলো মান্নতে সরকারিভাবে নিরাপত্তার বন্দোবস্ত করা হয়। জানা গেছে, মান্নতে অর্ধশত পুলিশকর্মী নিরাপত্তার দায়িত্বে থাকেন রোজ। পরিস্থিতির কারণে তাদের সঙ্গে আরও ২৫ জন প‍ুলিশকর্মী মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।