ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

দীপিকার সেরা বয়ফ্রেন্ড!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
দীপিকার সেরা বয়ফ্রেন্ড! রণবীর সিং ও দীপিকা পাডুকোন

সরাসরি কিংবা পরোক্ষভাবে হলেও দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর সিংয়ের সুসম্পর্ক সর্বজনস্বীকৃত। পর্দা হোক আর বাস্তব, সবখানেই তাদেরকে পাশাপাশি দেখলে খুশি হয় ভক্তরা।

নতুন ব্যাপার হলো, সামাজিক যোগাযোগের মাধ্যমে ‘সেরা বয়ফ্রেন্ড’ তকমা পেয়েছেন রণবীর। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

দীপিকা অভিনীত ‘তামাশা’র ব্যবসায়িক সাফল্যে আয়োজিত পার্টিতে গভীর রাতে হাজির হন রণবীর। তিনি ছবিটিতে অভিনয় না করলেও তার এই উপস্থিতি প্রশংসিত হয়েছে। প্রেমিককে পেয়ে সবার সামনেই তার গালে চুমু বসিয়ে দেন দীপিকা। তাদের এই পারস্পরিক আস্থার ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

উপযুক্ত প্রেমিকের মতোই অনুষ্ঠানে সারাক্ষণ দীপিকার পাশে ছিলেন রণবীর। এরপরই ‘সেরা বয়ফ্রেন্ড’ খেতাবটি যুক্ত হলো রণবীরের নামের পাশে। এ প্রসঙ্গে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, এই তকমা নাকি তার প্রাপ্য!

তবে প্রেমে হাবুডুবু খাওয়ার কথাটি দু’জনের কারও মুখ থেকেই বের হয়নি এখনও। ‘গোলিও কা রাস লীলা রাম-লীলা’র কাজ করার সময় থেকেই তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে। এ জুটিকে সামনে দেখা যাবে ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে। এটি মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।