ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

ভিন ডিজেলকে জড়িয়ে ধরলেন দীপিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
ভিন ডিজেলকে জড়িয়ে ধরলেন দীপিকা!

ওপরের ছবিতে দীপিকা পাড়ুকোন যাকে জড়িয়ে ধরে আছেন তার মুখ দেখা না গেলেও চিনতে অসুবিধা হওয়ার কথা নয়। তিনি হলিউড তারকা ভিন ডিজেল।

এ স্থিরচিত্রকে ধরা হচ্ছে হলিউডে দীপিকার অভিনয়ের প্রতীক হিসেবে। শোনা যাচ্ছে, ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন কিস্তিতে পাওয়া যাবে তাদেরকে।

ডিজেলের সঙ্গে নিজের ছবিটি টুইটারে দিয়েছেন দীপিকা। এরপরই শুরু হয়ে যায় জল্পনা। তবে বিস্তারিত কিছুই লেখেননি ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। এবারের ছবির নাম ‘ট্রিপল এক্স- জ্যান্ডার কেজ রিটার্নস’।  

কয়েক মাস আগে ভিন ডিজেল ইনস্টাগ্রামে জানান, এ বছরের ডিসেম্বর থেকে ‘ট্রিপল এক্স’ ফ্রাঞ্চাইজির নতুন ছবির দৃশ্যধারণ শুরু হবে। ২০০২ সালে তৈরি হয় প্রথম ‘ট্রিপল এক্স’। তবে পরেরটাতে তিনি কাজ করেননি। আবার এ সিরিজে ফিরছেন ডিজেল। সঙ্গী এবার দীপিকা!

এর আগে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের সপ্তম ছবিতে ভিন ডিজেলের সঙ্গে দীপিকার অভিনয়ের সম্ভাবনা দেখা দিয়েছিলো। কিন্তু হাতে ফাঁকা সময় না থাকায় কাজটি হাতছাড়া করতে হয় তাকে। আবার এমন সুযোগ পেয়ে নিশ্চয়ই মিস করতে চাইছেন না বলিউডের এই তারকা!

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।