ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

মোশাররফ-মৌসুমী আবার বড়পর্দায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
মোশাররফ-মৌসুমী আবার বড়পর্দায় মোশাররফ করিম ও মৌসুমী হামিদ

‘জালালের গল্প’র পর আবারও। পৃথিবীর বিভিন্ন দেশের আন্তর্জাতিক উৎসবে প্রশংসিত হয়ে এ বছরের সেপ্টেম্বরে দেশের সিনেমা হলে মুক্তি পায় ছবিটি।

সাড়া ফেলে তাদের অভিনয়শৈলী। সুখবর হচ্ছে, চলচ্চিত্রে আবারও দেখা যাবে তাদেরকে, একসঙ্গে।

টিভি নাটকের খ্যাতিমান নির্মাতা সুমন আনোয়ার চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। ছবির নাম ‘কয়লা’। এতে অভিনয়ের জন্য ইতোমধ্যেই সায় দিয়েছেন মোশাররফ করিম ও মৌসুমী হামিদ। রওনক হাসান, মিশা সওদাগর, শহীদুল আলম সাচ্চু- তারাও থাকবেন।

সুমন আনোয়ার জানাচ্ছেন, আরও একটি গুরুত্বপূর্ণ নারী চরিত্র আছে গল্পে। ওই চরিত্রে কে অভিনয় করবেন, এখনও চূড়ান্ত করতে পারিনি আমরা। বাংলাদেশ অথবা কলকাতা থেকে কাউকে নিয়ে নেবো।

‘কয়লা’ সরকারি অনুদানের জন্য জমা দিয়েছেন পরিচালক। তবে ফলাফলপ্রাপ্তি পর্যন্ত বসে থাকতে চাইছেন না। বলছেন, ‘তার আগেই নিজস্ব অর্থায়নে কিছু অংশের দৃশ্যধারণ শুরু করবো আমরা। ’ যদি অনুদান পেয়ে যান, তবে তো ভালোই। আর না পেলে? ‘নিজের টাকায়ই করবো’- বলছিলেন সুমন আনোয়ার। ‘কয়লা’ নিয়ে বেশ দৃঢ়প্রতিজ্ঞ তিনি। খুশি মৌসুমী হামিদ, রওনক হাসান। আর মোশাররফ করিম তো ভেবেচিন্তেই এ সিদ্ধান্ত নিয়েছেন। বড়পর্দায় আরেকটি ভালো কাজের অপেক্ষায় তিনিও।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।