ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

আমিরের প্রেমে সানি লিওন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
আমিরের প্রেমে সানি লিওন! আমির খান ও সানি লিওন

ভারতীয় বংশোদ্ভুত কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন ধীরে ধীরে বলিউডে পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছেন। তবে প্রথম সারির তারকারা তার পুরনো ভাবমূর্তির (বড়দের উপযোগী ছবির নায়িকা) কারণে কাজ করতে অপারগতা দেখাচ্ছেন।

কিন্তু ৩৪ বছর বয়সী এই তারকা আমির খানের সঙ্গে পর্দায় প্রেম করতে চান।

সম্প্রতি স্ন্যাপডিল অ্যাডের বিজ্ঞাপনে আমিরকে দেখে টুইটারে তার প্রশংসা করে সানি লিওন লিখেছিলেন, ‘আমির খান, আপনাকে স্ন্যাপডিল অ্যাডে দেখলাম। মোটা হোন বা না হোন, এখনও আপনি আকর্ষণীয়। ভালোবাসা রইলো। ’ এজন্য ৫০ বছর বয়সী এই অভিনেতা তাকে ধন্যবাদ জানান। এই সাড়া পেয়ে উচ্ছ্বসিত হন সানি।

তবে এখনও আমিরের সঙ্গে সামনাসামনি সাক্ষাতের সুযোগ পাননি সানি। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি বলেছেন, ‘আমির খানের সঙ্গে কে না প্রেম করতে চায়? বিশ্বের সব অভিনেত্রীই পর্দায় তার সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইবেন। তিনি ভারতীয় চলচ্চিত্রের একজন অসাধারণ অভিনেতা। তার কাছ থেকে টুইটারে ধন্যবাদ পেয়ে খুব খুশি হয়েছি। ’

আমিরের সঙ্গে প্রেমের অভিনয়ের ইচ্ছা থাকলেও অসহিষ্ণুতা নিয়ে একমত হতে পারেননি সানি লিওন। তার মতে, অসহিষ্ণুতা নিয়ে অযথাই বেশি জলঘোলা হচ্ছে। ভারতে সহিষ্ণুতার কমতি নেই। একদিনও কোনোরকম বৈষম্য বা অসহিষ্ণুতার মুখোমুখি হতে হয়নি তাকে। বরং ভারত তাকে দু’হাত ভরে ভালোবাসা বিলিয়েছে। কিছুদিন আগে অসহিষ্ণুতা নিয়ে আমিরের মন্তব্যকে ঘিরে ভারতজুড়ে হইচই পড়ে যায়।

এদিকে ইউটিউবে উঠেছে সানি লিওন অভিনীত নতুন মিউজিক ভিডিও। ‘সুপারগার্ল ফ্রম চায়না’ শিরোনামের গানটিতে পাঁচটি ভিন্ন রূপে হাজির হয়েছেন তিনি। শুরুতে তাকে দেখা যায় রোবটের ভূমিকায়। এরপর চাকরানি, পুলিশ কর্মকর্তা, জিম ট্রেনার ও সুপারওম্যান চরিত্রে অভিনয় করেছেন তিনি। গানটি গেয়েছেন সানি লিওন অভিনীত ‘বেডি ডল’খ্যাত কনিকা কাপুর। সুরও তার। সহ-কণ্ঠ দিয়েছেন গায়ক মিকা সিং। এর কথা লিখেছেন সাব্বির আহমেদ। নির্দেশনায় আহমেদ খান। ভিডিওটি প্রযোজনা করেছে টি-সিরিজ।

এ বছর সানি লিওনকে দেখা গেছে ‘এক পাহেলি লীলা’ ও ‘কুছ কুছ লোচা হ্যায়’ ছবিতে। তার হাতে এখন আছে মিলাপ জাভেরি পরিচালিত ‘মাস্তিজাদে’। এতে তার সহশিল্পী তুষার কাপুর ও বীর দাস। এটি মুক্তি পাবে আগামী ২৯ জানুয়ারি। করণ জোহর পরিচালিত ‘অ্যাই দিল হ্যায় মুশকিল’-এ অতিথি চরিত্রে সানি লিওনের অভিনয় করার গুঞ্জন ছড়িয়েছিলো। এ ছাড়া নওয়াজুদ্দিন সিদ্দিকির সঙ্গেও তার কাজ করার কথা শোনা যাচ্ছে। কিন্তু তিনি দুটি খবরই বানোয়াট বলে জানিয়েছেন।

সানি লিওন সম্প্রতি তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে মিলে গড়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট। এখান থেকে শিগগিরই শুরু হবে একটি ছবির কাজ। এতে সুপারওম্যানের ভূমিকায় দেখা যাবে সানিকে।

* ‘সুপারগার্ল ফ্রম চায়না’ গানের ভিডিও :

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।