ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

জ্যাম এড়াতে ম্যাডোনার এ-কী কান্ড!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
জ্যাম এড়াতে ম্যাডোনার এ-কী কান্ড! ম্যাডোনা

ট্রাফিক জ্যামের ঝুট-ঝামেলা এড়াতে পুলিশের নকল গাড়ি ব্যবহারের অভিযোগ উঠলো মার্কিন পপসম্রাজ্ঞী ম্যাডোনার বিরুদ্ধে। লন্ডনের ওটু এরেনায় গত ১ ও ২ ডিসেম্বর নিজের দুটি কনসার্ট শেষে কালো রঙা জাগুয়ারে চড়ে নির্বিঘ্নে ঘরে ফেরেন তিনি।

খবর ফিমেল ফার্স্টের।

জানা গেছে, ম্যাডোনার গাড়ির ওপর তখন জ্বলছিলো নীল ও লাল রঙা বাতি। ঠিক যেমন থাকে পুলিশের গাড়িতে। এই বাতির সুবাদে কোনো ঝক্কি ছাড়াই এক মুহূর্তও দাঁড়িয়ে থাকতে হয়নি ৫৭ বছর বয়সী এই গায়িকাকে।
 
জানা গেছে, সেদিন ওটুর বাইরে অনেকে অপেক্ষা করছিলো। তখন সব সড়ক হয়ে পড়ে অবরুদ্ধ। কেউই চলাফেরা করতে পারছিলেন না। হঠাৎ পুলিশের গাড়ির মতো লাল-নীল আলো জ্বলা জাগুয়ার গাড়ি সবার সামনে দিয়ে সাঁই করে চলে গেলো! অনেকে ভেবেছিলেন, এটা পুলিশের কোনো গুপ্তচরের গাড়ি হবে। ট্রাফিক জ্যামে আটকে থাকা অনেক ড্রাইভার ম্যাডোনার গাড়ির শব্দে বিরক্ত হয়ে ওঠে।

প্রত্যক্ষদর্শী একজন জানান, গাড়িতে কোনো পুলিশ নন, ছিলেন ম্যাডোনা। তিনি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। এ বিষয়ে তার কোনো মন্তব্য নিতে পারেনি কেউ।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।