ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

৪০ বছর পর জয়-বীরুর দেখা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
৪০ বছর পর জয়-বীরুর দেখা!

চল্লিশ বছর আগের সেই দৃশ্যের পুনরাবৃত্তি। বিখ্যাত ছবি ‘শোলে’র ‘ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে’ গানে যে বাহনে চড়ে ঠোঁট মিলিয়েছিলেন অমিতাভ বচ্চন ও ধর্মেন্দ্র, একই রকম বাহনে চড়ে তারা হাজির একসঙ্গে।

এতো বছর পর ‘আজ কি রাত হ্যায় জিন্দেগি’ অনুষ্ঠানের মঞ্চে পাওয়া গেলো দু’জনকে।  

তখন ধর্মেন্দ্রর বয়স ৪০ বছর আর বিগ বি’র ছিলো ৩৩ বছর। রাহুল দেব বর্মণের সুর-সংগীতে কিশোর কুমার ও মান্না দে’র গাওয়া গানটিতে বীরু চরিত্রে ধর্মেন্দ্র ও জয়ের ভূমিকায় অমিতাভের বন্ধুত্বের রসায়ন আজও ভুলতে পারেনি দর্শক।

স্টার প্লাস চ্যানেলের ‘আজ কি রাত হ্যায় জিন্দেগি’র সঞ্চালক অমিতাভ। টুইটারে ৭৩ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, “যখন বীরু আর জয় একত্র হলো ‘আজ কি রাত হ্যায় জিন্দেগি’ অনুষ্ঠানে, তো ‘ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে’ হয়ে গেলো আরেকবার! চল্লিশ বছর হয়ে গেলো, কিন্তু এখনও এই ছবির আবেদন কমেনি। এমনটা খুব কমই দেখা যায়। এ আমার পরম সৌভাগ্য। কী চমৎকারই না ছিলো সেই দিনগুলো। ”

রমেশ সিপ্পি পরিচালিত ‘শোলে’ বলিউডের সর্বকালের সেরা ব্যবসাসফল ছবিগুলোর মধ্যে অন্যতম। নির্মাণশৈলী, উপস্থাপনা, অনবদ্য অভিনয়, দুর্দান্ত গল্প, লোকেশন, সংলাপ- সব মিলিয়ে এটি হয়ে উঠেছে ধ্রুপদী।

* ‘ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।