ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

প্রভার ভিডিও ফুটেজ আমি ছাড়িনি : রাজিব

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১০
প্রভার ভিডিও ফুটেজ আমি ছাড়িনি : রাজিব

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী প্রভার পালিয়ে গিয়ে বিয়ের পর একের পর এক ঘটে যাচ্ছে নাটকীয় সব ঘটনা। দীর্ঘ ৮ বছরের প্রেমের সম্পর্ক ও বাগদানকে অস্বীকার করে প্রভা গত ১৯ আগস্ট রাতে অভিনেতা ও মডেল অপূর্বকে বিয়ে করেন।

পরে বিষয়টি অপূর্ব’র পরিবার মেনে নিলেও প্রভার পরিবার এখন পর্যন্ত মেনে নেয়নি। ঘটনার পর বিভিন্ন সংবাদমাধ্যমের সঙ্গে নববিবাহিত এই দম্পতি কথা বললেও প্রভার আগের প্রেমিক রাজিব হাসান মিডিয়ার সামনে কিছু বলতে রাজি হননি।

এদিকে গত কয়েকদিন ধরে ইন্টানেটের মাধ্যমে দেশে ও সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে প্রভা ও রাজিবের অন্তরঙ্গ মুহূর্তের আপত্তিকর কিছু নগ্ন ভিডিও ফুটেজ। এই নিয়ে শোবিজ সহ সারা দেশেই চলছে মুখরোচক আলোচনা। প্রায় প্রত্যেকেরই ধারণা, অনলাইনে এই ফুটেজ প্রকাশ করেছে প্রভার প্রাক্তন প্রেমিক রাজিব। এ বিষয়ে গত ২৯ আগস্ট রোববার স্যাটেলাইট টিভি বাংলাভিশনের রাতের সংবাদে প্রচার করা হয় একটি বিশেষ প্রতিবেদন। এই প্রতিবেদনে পরোক্ষভাবে ভিডিও ফুটেজ প্রকাশের দোষ চাপানো হয় রাজিব হাসানের ওপর।

বাংলাভিশনে প্রতিবেদনটি প্রচারের পর পরই রাজিব হাসান যোগাযোগ করেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির সঙ্গে। তিনি এই আপত্তিকর ভিডিও ফুটেজ প্রকাশের সঙ্গে নিজের সম্পৃক্ততা অস্বীকার করেন এবং মিডিয়ার কাছে এ বিষয়ে নিজের বক্তব্য তুলে ধরতে চান। বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির কাছে তিনি প্রথম এ বিষয়ে একটি বিবৃতি দেন। তরুণ ব্যবসায়ী রাজিব হাসানের বিবৃতি নিচে হুবহু তুলে ধরা হলো।

‘বাংলাভিশন টিভি চ্যানেলে ২৯ আগস্ট রোববার রাতের সংবাদ দেখার পর আমার মনে হলো, আমারও এখানে বক্তব্য রাখা উচিত। যে ভিডিও ফুটেজগুলো নিয়ে কথা হচ্ছে, তা অবশ্যই তৃতীয় কোনো ব্যক্তির মাধ্যমে ছড়াচ্ছে। কারণ ভিডিওগুলো আমার ও প্রভা দু’জনেরই মোবাইল ও ল্যাপটপে ছিলো। যা আমাদের একান্তই ব্যক্তিগত। কেউ নিজের একান্ত ভিডিও ফুটেজ এভাবে প্রকাশ করতে পারে না। দীর্ঘদিন আগেই ওগুলো আমরা ডিলিট করে দিয়েছিলাম। ওগুলো হয়তো আমাদের কাছ থেকে গোপনে কেউ সরিয়ে নিয়েছে, যা বর্তমান পরিস্থিতিকে আরো ঘোলা করার জন্য ব্যবহার করা হচ্ছে। সব সম্পর্কের মাঝেই যে কোনো সময় যে কোনো কারণে ফাটল দেখা দিতে পারে। কিন্তু তার জন্য কেউ দীর্ঘ আট বছরের সুন্দর সম্পর্ককে এভাবে ছোট করতে পারে না। আমাদের দু’জনেরই সামাজিক অবস্থানকে বিনষ্ট করার জন্য কেউ এ কাজে লিপ্ত হয়েছে। বর্তমান যুগে অত্যাধুনিক টেকনোলজির মাধ্যমে এটি অবশ্যই বের করা সম্ভব, কে বা কারা এটি বিভিন্ন মাধ্যমে প্রচার করছে। আমি নিজেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলছি , আপনারা দয়া করে প্রকৃত দোষী ব্যক্তিকে খুঁজে বের করে আইনের আশ্রয়ে নিয়ে আসুন। তা না হলে আমরা ও আমাদের পরিবার সামাজিকভাবে আরো ক্ষতিগ্রস্থ হবো। আমি প্রভার দীর্ঘদিনের বন্ধু হিসেবে তার নতুন জীবনের মঙ্গল কামনা করছি। ’

এই বিবৃতি প্রদানের পর রাজিব হাসান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির কাছে নিজের বর্তমান মানসিক অবস্থার কথা জানিয়ে বলেন, ‘সবচেয়ে বাজে ও বিব্রতকর পরিস্থিতির মধ্যে আমি পড়েছি। দীর্ঘ ৮ বছর যে মেয়েটির সঙ্গে আমার সম্পর্ক ছিল, জানি না সে আমাকে কোন দোষে ত্যাগ করেছে। আগামী ১৯ ডিসেম্বর আমাদের বিয়ে ও ২৫ ডিসেম্বর বৌ-ভাতের দিন ধার্য্য করা হয়েছিল। এই উদ্দেশ্যে হোটেল বুকিং করা হয় এবং আমার পরিবার কেনাকাটাও শুরু করে। তারপর যে অঘটনটি ঘটে তা সবারই জানা। এ নিয়ে আমার কিছু বলার নেই। বিষয়টি মন না চাইলেও মেনে নেওয়া ছাড়া আমার আর উপায় ছিল না। এ অবস্থায় এলো ফুটেজ ছড়ানোর অপবাদ। এতোদিন আমার পরিবার আর কাছের মানুষদের সহানুভূতি আমি পেয়েছি। এখন তারাও আমাকে ভুল বুঝছে, দোষারোপ করছে। কিন্তু আমি এসবের সঙ্গে একেবারেই জড়িত নই। প্রকৃত দোষীকে খুঁজে বের করার জন্য আমি যথাযথ কর্তৃপক্ষের কাছে আহ্বান জানাই। ’
 
সবশেষে রাজিব হাসান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘এতো কিছুর পরও প্রভার নতুন জীবনের জন্য আমি মন থেকেই শুভ কামনা জানাই। ’

বাংলাদেশ সময়: ০৩৪০, আগস্ট ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।