ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘প্রজাপতি’র গানের অ্যালবাম প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১০
‘প্রজাপতি’র গানের অ্যালবাম প্রকাশ

‘আমি মৌসুমীর সাথে ৩৬টি ফিল্মে অভিনয় করেছি কিন্তু কোনোটিতেই তার এমন পারফরমেন্স দেখিনি, যেমনটি দেখেছি মোস্তফা কামাল রাজের ‘প্রজাপতি’ ছবিতে’। ২  সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় ধানমন্ডির সন্তুর রেস্তোরাঁয় ‘প্রজাপতি’ ফিল্মের গানের সিডি প্রকাশনা উৎসবে কথাগুলো বলছিলেন অভিনেতা ওমর সানী।



ওই সন্ধ্যাটায় ‘প্রজাপতি’র গানের অডিও সিডি প্রকাশনা উৎসবটি যেন হয়ে উঠেছিল তারার মেলা। এসেছিলেন ছবির সঙ্গে সংশ্লিষ্ট প্রায় সবাই। কথা, গান আর আড্ডায় পরিবেশটিও ছিল উৎসবমুখর।

ওমর সানী আরও বললেন, ছবির গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছে হাবিব ওয়াহিদ, যার তুলনা সে নিজেই।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির অভিনয়শিল্পী জাহিদ হাসান। এ সময় তিনি বলেন, আপনারা গান শুনছেন, আশা করছি ভালো লাগবে। কথা বেশি বলে লাভ নেই, দোয়া করবেন কাজটা যেন ভালো হয়।

মৌসুমী বললেন, রাজের পরিচালনায় কাজ করতে  পেরে ভালো লেগেছে আর হাবিবের পরিচালনায় গানগুলো সত্যি চমৎকার হয়েছে।

হাবিব বললেন, রাজ যখন আমার সাথে ফিল্ম নিয়ে কথা বলে তখন ছবির স্ক্রিপ্ট দেখে এতো ভালো লাগে, কাজটা করতে দারুণ ইচ্ছা করে। এখন শেষ করতে পেরে খুব ভালো লাগছে। আশা করছি আপনাদের ভালো লাগবে, কারণ এখানে গান করেছেন কুমার বিশ্বজিৎ, বালাম, ন্যান্সি, কণা, স্মৃতি এবং আমার বাবা ফেরদৌস ওয়াহিদের মতো এ সময়কার জনপ্রিয় শিল্পীরা ।

ফেরদৌস ওয়াহিদ ছাড়া শিল্পীদের প্রত্যেকেই এ সময় উপস্থিত ছিলেন। ছিলেন স্বাধীন খসরু, এস এ হক অলীক এবং ইফতেখার আহমেদ ফাহমিসহ অনেকে।

মোস্তফা কামাল রাজ বলেন, ‘এনটিভি প্রোডাকশন হাউস থেকে ছবিটি নির্মিত হচ্ছে এবং জি সিরিজ এটির প্রচারের দায়িত্ব নিয়েছে। আর অগ্নীবীণা এ অডিও সিডিটি প্রকাশ করেছে। সবার কাছে আমি কৃতজ্ঞ।

বাংলাদেশ স্থানীয় সময় ২২৪৫, সেপ্টেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।