ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রাপ্তি শূন্য নাটকের প্রিমিয়ার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০
প্রাপ্তি শূন্য নাটকের প্রিমিয়ার

সম্প্রতি অনুষ্ঠিত হল প্রযোজনা প্রতিষ্ঠান ইনসেপশনের  নাটক ‘প্রাপ্তি শূন্যর’ প্রিমিয়ার। মাসুদ মহিউদ্দিন রচনা এবং পরিচালনায় এই নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহসান মিলন,  মোনালিসা,  সেঁউতি, জয়রাজ ও শর্মিলী আহমেদ।

এই নাটকটির মাধ্যমে মিলন-মোনালিসা জুটিকে দর্শকরা দীর্ঘদিন পর আবার দেখতে পাবেন।

‘বাংলা ভাষা ও সংস্কৃতিকে জাগ্রত ও বিকশিত করা এবং অন্য সংস্কৃতির গ্রাস থেকে বাঁচাতে বাংলা নাটক হতে পারে অন্যতম এক হাতিয়ার’। রুচিশীল ও শৈল্পীক নাটক সৃষ্টির প্রতিজ্ঞার মাধ্যমে  সেই প্রত্যয়ই ব্যক্ত করেন প্রতিষ্ঠানটির চার কর্ণধার বিশ্বজিত সাহা, সত্যজিত রায়, মিল্টন আহমেদ ও কাফি আমান।

রাজধানীর ধানমন্ডিতে অনুষ্ঠিত এই প্রিমিয়ার অনুষ্ঠানে নাটকের কলাকুশলী ও বিভিন্ন গণমাধ্যমের আমন্ত্রিত অতিথিরা ছাড়াও উপস্থিত ছিলেন নাট্য অভিনেতা ও  জেমকন ফুডের সিইও শাহীন খান, সংগীত পরিচালক রিপন খান, ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা, সংগীত শিল্পী সামিরা আব্বাসী, ঢাকা পদাতিকের খোরশেদ আলম সহ মিডিয়া ও কর্পোরেট ব্যক্তিত্বরা। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা নাটকটি নিয়ে তাদের মতামত দেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭৩০, সেপ্টেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।