ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তারপরও নাতালি পোর্টম্যানের অন্ধভক্ত রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২১
তারপরও নাতালি পোর্টম্যানের অন্ধভক্ত রণবীর রণবীর কাপুর ও নাতালি পোর্টম্যান

বিশ্বব্যাপী কোটি কোটি ভক্ত-অনুরাগী রয়েছে বলিউড অভিনেতা রণবীর কাপুরের। লাখ লাখ যুবতী তার জন্য পাগল।

তার সঙ্গে সেলফি তোলার জন্য কত কিছুই না করে থাকে ভক্তরা। অথচ, এই তারকা অভিনেতাকেও প্রত্যাখানের মুখোমুখি হতে হয়েছে, তাও কেবলমাত্র একটা ছবি তোলার আবদার জানিয়ে।

একদিন নিউ ইর্য়কের রাস্তায় আচমকাই হলিউডের ডানাকাটা পরী নাতালি পোর্টম্যানের মুখোমুখি হয়েছিলেন রণবীর। নিজের আবেগকে সামলাতে পারেননি অভিনেতা। জানিয়েছিলেন ছবি তোলবার আবদার। ফ্রেমটা বাঁধিয়ে রাখবার মতো হতে পারতো। কিন্তু পরিবর্তে তিক্ত অভিজ্ঞতাটাই মনে রাখতে হয়েছে রণবীরকে! ২০১৬ সালে নিজের একটি সিনেমা প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’তে এসে এই কাহিনি শেয়ার করেছিলেন রণবীর।

অভিনেতা বলেন, ‘নিউ ইয়র্কের রাস্তা দিয়ে প্রায় ছুটছিলাম হোটেলের উদ্দেশ্যে, প্রকৃতির ডাকে সাড়া দিতে। আর নাতালি পোর্টম্যান ফোনে কথা বলতে বলতে হাঁটছিল। ভালোভাবে দেখতেই বুঝলাম আরে এটা তো নাতালি পোর্টম্যান! তাই আমি ঘুরে প্রশ্ন করি, একটা ছবি, একটা ছবি..। এই কথা শুনে প্রচণ্ড রেগে নাতালি জবাব দেন, গেট লস্ট (বেরিয়ে যাও)। রণবীর যোগ করেন, এক্সাইটমেন্টের জেরে তিনি উপলব্ধি করে উঠতে পারেননি, ফোনে কথা বলতে বলতে কাঁদছিলেন নাতালি পোর্টম্যান।  

তবে এই ঘটনার পরও নিজেকে নাতালির অন্ধভক্ত বলেই দাবি করেছেন রণবীর কাপুর। তিনি জানান, পরবর্তী সময়েও কোনওদিন নাতালির সঙ্গে রাস্তায় দেখা হলে একইভাবে ছবি তোলবার আবদার করবেন।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।