ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কেজিএফ-টু’তে দ্বিগুণ পারিশ্রমিক নিচ্ছেন ইয়াশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
‘কেজিএফ-টু’তে দ্বিগুণ পারিশ্রমিক নিচ্ছেন ইয়াশ

‘কেজিএফ’ সিনেমার মাধ্যমে রীতিমতো সুপারস্টারে পরিণত হয়েছেন দক্ষিণী অভিনেতা ইয়াশ। শুধু দক্ষিণ ভারতে নয়, প্রভাসের মতো ইয়াশও এখন সর্বভারতীয় সুপারস্টার।

প্রেক্ষাগৃহে দারুণ সাফল্যের পর ইয়াশের তারকাখ্যাতি এখন তুঙ্গে। সে জন্যই ‘কেজিএফ : চ্যাপ্টার টু’-তে নিজের পারিশ্রমিক দ্বিগুণ করছেন ইয়াশ!

৩৫ বছর বয়সী ‘রকিং স্টার’ ইয়াশ এ সিনেমার প্রথম কিস্তির চেয়ে পারিশ্রমিক দ্বিগুণ করেছেন দ্বিতীয় কিস্তিতে। ২০১৮ সালে মুক্তি পায় প্রথম কিস্তি। আর সে সময় ‘রকি ভাই’ নিয়েছিলেন ১৫ কোটি রুপি। আর দ্বিতীয় কিস্তির জন্য ইয়াশ পারিশ্রমিক নিয়েছেন ৩০ কোটি রুপি। এ পারিশ্রমিক ছাড়াও সিনেমার লাভের অংশ পাবেন তিনি।

‘কেজিএফ: চ্যাপ্টার টু’ সিনেমায় রকি ভাই চরিত্রে ইয়াশ মুখোমুখি হবেন খলনায়ক অধীরা চরিত্রের সঞ্জয় দত্তের সঙ্গে। ৮ জানুয়ারি ইয়াশের জন্মদিন উপলক্ষে সিনেমাটির একটি টিজার প্রকাশ পায়। এটি এখন পর্যন্ত শুধু ইউটিউবেই দেখা হয়েছে ১৬ কোটি ১৩ লাখের বেশিবার।  সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি। বড়পর্দায় কবে দেখা যাবে সিনেমাটি তা এখনও ঘোষণা হয়নি।  

আরও পড়ুন: প্রত্যাশা ছাড়িয়ে গেল ‘কেজিএফ ২’ টিজার

ফটোস্টোরি: মালদ্বীপে একান্তে ‘কেজিএফ’ তারকা ইয়াশ

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।