ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

বিনোদন

সুযোগ থাকলেও কোনো সেলিব্রেটিকে বিয়ে করবো না: হিরো আলম

সোলায়মান হাজারী ডালিম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
সুযোগ থাকলেও কোনো সেলিব্রেটিকে বিয়ে করবো না: হিরো আলম বাংলানিউজের মুখোমুখি হন হিরো আলম

ফেনী: গণমাধ্যমে আমাকে নিয়ে নানা কথা লেখা হয়- আমি নাকি নায়িকা পপিকে বিয়ে করতে যাচ্ছি, অমুক নায়িকার সাথে আমার প্রেম- প্রকৃত সত্য হলো, সুযোগ থাকলেও কোন নায়িকা কিংবা সেলিব্রেটিকে বিয়ে করবোনা। নিজের সর্ম্পকে এভাবেই বলছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

 

সোমবার (২৫ জানুয়ারি) ফেনী পৌরসভা নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তারিকুল ইসলাম তারেকের প্রচার-প্রচারণা করতে ফেনী আসেন আলোচিত-সমালোচিত হিরো আলম। এ দলটির প্রেসিডিয়াম সদস্যের দায়িত্ব পালন করছেন তিনি।  

তারিকুল ইসলামের নির্বাচনী কার্যালয়ে খোলামেলা আলোচনায় বাংলানিউজের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন হিরো আলম।  

হিরো আলম জানান, ৮ বছর যাবত মিডিয়ায় কাজ করছেন তিনি। ২০১৭ সাল থেকে মূলত তিনি সামনে আসতে থাকেন। ভাইরাল হন সামাজিক যোগাযোগমাধ্যমে।  

আশরাফুল আলম বলেন, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে যারা নিজেরা নিজেদেরকে ‘একাই একশো’ মনে করেন, ব্যাপারটা এমন যেন ‘মুই কি হনুরে’ - তারা নতুনদের যায়গা করে দিতে চায়না।  

তার অভিনয় নিয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, শুধু বিনোদন কিংবা যৌন শুড়শুড়ির জন্য অভিনয় করি না। আমার প্রত্যেকটা কাজে মেসেজ আছে। আমি সমাজকে কিছু দিতে চাই।

সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘টোকাই’ নামের একটি সিনেমার কাজ করছি। সেটাই এবং কিছু গানের কম্পোজিশন নিয়ে ব্যস্ত আছি। সিনেমাটির প্রযোজক এবং অভিনেতা তিনি নিজেই। পরিচালনা করছেন এ আর মুকুল নেত্রবাদী।  

আপনার আইকন কে? এমন প্রশ্নের উত্তরে আলম বলেন, বাংলাদেশের কিংবদন্তি হিরো সালমান শাহকে নিজের আইকন মনে করি। তার মত রোমান্টিক নায়ক হতে চাই।  

চলচ্চিত্র অঙ্গনে নিজের ক্যারিয়ারের ব্যাপারে হিরো আলম বলেন, ভালো কোনও পরিচালক আমাকে প্রেজেন্ট করেনি। হিরো হতে বেশি কিছু লাগে না। একটা গল্পই একজন অভিনেতাকে হিরো বানাতে পারে। উদাহরণ হিসেবে আমরা নায়ক জসিম ভাইয়ের কথা বলতে পারি। তিনি ভিলেন ছিলেন, চরিত্রের কারণে পরে তিনি হিরো বনে যান। দিলদার ভাইও এক সময় নায়কের অভিনয় করেছিলেন।  

হিরো আলম বলেন, প্রথম সিনেমা ‘মার ছক্কা’তে পারিশ্রমিক নিয়েছিলাম মাত্র ৫ হাজার টাকা। এখন কোন মুভিতে কাজ করতে গেলে আমার ডিমান্ড ৫ লাখ টাকা।

রাজনীতি ও ভোটের ব্যাপারে হিরো আলম বলেন, একবার নির্বাচন করেছি। জনগনের ভালোবাসা পেয়েছি। জনগণ আমাকে ভোট দিতে চেয়েছিল। কিন্তু পরিবেশের কারণে পারেনি। পরিকল্পনা আছে কখনো ভালো পরিবেশ পেলে সংসদ সদস্য নির্বাচন করবো।  

বাংলাদেশ সময়:  ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এসএইচডি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa