ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

‘ডিকশনারি’ ট্রেলারেই মুগ্ধ করলেন মোশাররফ করিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
‘ডিকশনারি’ ট্রেলারেই মুগ্ধ করলেন মোশাররফ করিম ‘ডিকশনারি’ সিনেমার দৃশ্যে মোশাররফ করিম

টলিউডে ব্রাত্য বসুর নতুন সিনেমা ‘ডিকশনারি’তে অভিনয় করেছেন বাংলাদেশের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সিনেমাটির ট্রেলারেই আবীর চট্টোপাধ্যায় আর নুসরাত জাহানের বিষম রসায়নের বিপরীতে দারুণ নজর কেড়েছেন মোশাররফ।

 

'আমি বয়সে বড় হওয়ায় কোনোদিন সুখী হতে পারনি স্মিতা?' অশোক সান্যাল যখন স্মিতাকে এই প্রশ্ন করেন, তখন স্বামীকে উত্তর না দিয়ে পাশ ফিরে শুয়ে পড়েন স্ত্রী। ছোট্ট কিন্তু মন কেমন করা এই কথপোকথনে যাদের মুখ প্রকাশ্যে উঠে আসে, তারা হলেন নুসরত জাহান এবং আবীর চট্টোপাধ্যায়। 'ডিকশনারির' ট্রেলারে আবীর-নুসরতের এই দৃশ্য প্রকাশ্যে আসার পরই তা মন কেড়ে নেয় দর্শকদের।

ব্রাত্য বসুর নতুন সিনেমা ‘ডিকশনারি’ হাত ধরে এবার একসঙ্গে আবারও পর্দা ভাগ করছেন নুসরাত জাহান ও আবীর। এই সিনেমাতেই নুসরাত এবং আবীরের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম। কলকাতা থেকে তিনি ছেলেকে পুরুলিয়ায় পাঠান পড়াশোনার জন্য। কলকাতা থেকে পুরুলিয়ায় গিয়েই অশোক এবং স্মিতার সংসারে ঢুকে পড়েন সুমন। এরপর থেকেই বৌদি স্মিতার সঙ্গে সুমনের সম্পর্কের সূত্রপাত হয় বলে বিভিন্ন ছবি উঠে আসে ‘ডিকশনারি’র ট্রেলারে।

অশোক সান্যাল এবং স্মিতার সংসারে সুমনের প্রবেশ এবং তার সঙ্গে বৌদির পরকীয়া সম্পর্কের বিভিন্ন টানাপোড়েন এবং জটিলতাকে তুলে ধরা হয়েছে এই ট্রেলারে। বুদ্ধদেব গুহর ছোটগল্প অবলম্বনে ‘ডিকশনারি’ তৈরি করেছেন ব্রাত্য বসু। নাট্যব্যক্তিত্ব ব্রাত্য বসুর সেই সিনেমার ট্রেলার যে টানটান উত্তেজনার মোড়কে তুলে ধরা হয়েছে, তা বেশ স্পষ্ট।

দেখুন ‘ডিকশনারি’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।