ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

জ্যাক স্নাইডার’স জাস্টিস লিগ মুক্তির ক্ষণ ঘোষণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
জ্যাক স্নাইডার’স জাস্টিস লিগ মুক্তির ক্ষণ ঘোষণা জ্যাক স্নাইডার’স জাস্টিস লিগের কয়েকটি চরিত্র

‘দ্য স্নাইডার কাট অব জাস্টিস লিগ’কে অফিসিয়ালি বলা হয় জ্যাক স্নাইডার’স জাস্টিস লিগ। সিনেমাটি ওয়ার্নার মিডিয়ার স্ট্রিমিং প্ল্যাটফর্ম এইচবিও ম্যাক্স-এ মুক্তি পেতে যাচ্ছে আগামী মার্চের ১৮ তারিখে।

এইচবিও ম্যাক্স ও স্নাইডার তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে এ খবর জানানো হয়েছে। এ ঘোষণার সঙ্গে তিনটি ছবি শেয়ার করা হয়েছে। প্রথম ছবিতে দেখা যায় রাবল নির্মিত জাস্টিস লিগের লোগো। দ্বিতীয় ছবিতে দেখা যায় জাস্টিস লিগের ছিন্ন-বিচ্ছিন্ন পতাকা। আর শেষ ছবিতে জাস্টিস লিগের ফিল্ম ক্যানিস্টার, যার ওপর লেখা ‘স্নাইডার’।  

Zack Snyder’s Justice League premieres March 18 exclusively on HBO Max. #SnyderCut pic.twitter.com/BnJsUjZCLq

— HBO Max (@hbomax) January 29, 2021

ছবিগুলো দেখে মনে হচ্ছে ব্যাটম্যান বনাম সুপারম্যানের দুঃস্বপ্নকে আগে থেকে দর্শকদের উপলব্ধি করাতে চান নির্মাতারা। কারণ সুপারম্যান খলে পরিণত হওয়ার পর ব্রুস ওয়াইনের স্বপ্ন ছিল পৃথিবীটা যেন ধ্বংসস্তুপে পরিণত হয়।  

জানা যায়, ওয়ার্নার মিডিয়া স্নাইডার কাট নির্মাণ করতে ৩০ মিলিয়ন ডলার অর্থাৎ প্রায় ২৫৩ কোটি টাকা খরচ করেছে। শোনা যাচ্ছে, সিনেমাটির দৈর্ঘ্য হবে চার ঘণ্টা। তবে এটি যুক্তরাষ্ট্রের বাইরের দর্শক দেখতে পাবেন কিনা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। কারণ এইচবিও ম্যাক্স এখনও যুক্তরাষ্ট্রের বাইরে লভ্য নয়।  

দেখুন জ্যাক স্নাইডার’স জাস্টিস লিগ টিজার: 

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।