ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

জন্মদিনে শুভেচ্ছায় ভাসছেন শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
জন্মদিনে শুভেচ্ছায় ভাসছেন শবনম ফারিয়া ফারিয়ার সঙ্গে সস্ত্রীক সিয়াম আহমেদ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার জন্মদিন রোববার (১৪ মার্চ)। বিশেষ এই দিনটি উপলক্ষে শোবিজের বন্ধু ও সহকর্মীদের শুভেচ্ছায় ভাসছেন এই অভিনেত্রী।

রাত থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে।

শনিবার (১৩ মার্চ) রাতে পরিবার ও ঘনিষ্ঠজনদের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন ফারিয়া। এই তারকা তার ফেসবুক পেজে বেশকিছু ছবি শেয়ার করেছেন। ছবিতে সস্ত্রীক অভিনেতা সিয়াম আহমেদ, অভিনেত্রী রুনা খান ও পরিবারের সঙ্গে ফারিয়াকে দেখা গেছে।

শবনম ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে শোবিজে পা রাখেন। ২০১৩ সালে আদনান আল রাজীব পরিচালিত ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ ঘটে তার।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি শবনম ফারিয়াকে। উপহার দিয়েছেন বেশ কিছু দর্শকপ্রিয় খণ্ড নাটক ও ধারাবাহিক। তার অভিনীত খণ্ড নাটকের তালিকায় রয়েছে- ‘কালো বরফ’, ‘মাকে আমার পরে না মনে’, ‘বুক ভরা ভালোবাসা’, ‘তবু ভালোবাসি তোমায়’, ‘মাছ পাখি ও তুমি’ ইত্যাদি। ধারাবাহিকের মধ্যে রয়েছে- ‘সোনার সেকল’, ‘দোস্ত দুশমন’, ‘ফ্যামিলি ক্রাইসিস’, ‘বকুলপুর’, ‘শান্তিপুরীতে অশান্তি’, ইত্যাদি।

ফারিয়া অভিনীত একমাত্র সিনেমা ‘দেবী’। এতে নিলু চরিত্রে অভিনয় করে আলাদা পরিচিতি পান দর্শকপ্রিয় এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ফারিয়া পারিবারিকভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হন দীর্ঘদিনের বন্ধু হারুন অর রশীদ অপুর সঙ্গে। তবে তাদের সংসার বেশিদিন টেকেনি। গত বছর তাদের বিচ্ছেদ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।