ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

সড়কে প্রাণ হারানো ২ যন্ত্রশিল্পীর পরিবারের জন্য অনলাইন তহবিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
সড়কে প্রাণ হারানো ২ যন্ত্রশিল্পীর পরিবারের জন্য অনলাইন তহবিল হানিফ আহমেদ ও পার্থ গুহ

কক্সবাজার যাওয়ার পথে মিরসরাইয়ে লরির ধাক্কায় যন্ত্রশিল্পী হানিফ আহমেদ ও পার্থ গুহ প্রাণ হারান।  সড়ক দুর্ঘটনায় মৃত্যু হওয়া এই দুই যন্ত্রশিল্পীর পরিবার তাদের হারিয়ে অসহায় হয়ে পড়েছে।

কারণ হানিফ আহমেদ ও পার্থ গুহ ছিলেন তাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।  

এমন কঠিন পরিস্থিতিতে তাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সংগীতশিল্পী ফুয়াদ আল মুক্তাদির। তিনি অনলাইন আর্থিক তহবিল গঠনের উদ্যোগ নিয়েছেন। যেখানে এরইমধ্যে সংগ্রহ হয়েছে প্রায় সাড়ে পাঁচ লাখ টাকা।

বিষয়টি নিয়ে ফুয়াদ আল মুক্তাদির জানান, খুব সৎ ও পরিশ্রমী ছিলেন হানিফ ও পার্থ। তাদের পরিবারের জন্য অর্থ সংগ্রহ করছি। ক্ষতিটা অপ্রস্তুত এবং কিছুই তাদের ফিরিয়ে আনতে পারবে না, কিন্তু আমরা তাদের পরিবারের পাশে দাঁড়াতে পারি। হানিফের দুইটা ছেলে ১৬ ও ৬ বছরের রেখে গেছে। তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে সবার পাশে দাঁড়ানো উচিত।

জানা গেছে, সাড়ে ৮ লাখ টাকা সংগ্রহের জন্য এই তহবিল সংগ্রহ করা হচ্ছে। ফেসবুকের মাধ্যমে যে কেউ এই তহবিলে অংশ নিতে পারছেন। পুরো অর্থ সংগ্রহের পর দুই প্রয়াত শিল্পীর পরিবারের কাছে তা হস্তান্তর করা হবে।

গত শনিবার (১৩ মার্চ) ভোরে স্টেজ শো করার উদ্দেশ্যে কক্সবাজার যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায় লরির সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এই ২ যন্ত্রশিল্পী নিহত হন। তাদের সঙ্গে থাকা বাকি ৬ জন গুরুতর আহত হন। এরইমধ্যে তাদের গাড়িকে ধাক্কা দেওয়া লরির চালককেও গ্রেফতার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।