ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

স্টার সিনেপ্লেক্সে আসছে ‘গডজিলা ভার্সেস কং’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
স্টার সিনেপ্লেক্সে আসছে ‘গডজিলা ভার্সেস কং’

প্রায় ছয় বছরের দীর্ঘ প্রতীক্ষার পর এবার পর্দায় একসঙ্গে ধরা দিতে চলেছে কিং কং ও গডজিলা! এই দুই চরিত্র বেশ কয়েক বছর ধরেই আলাদা আলাদা করে সিনেমাপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছে। তাই একসঙ্গে এই দুইয়ের আবির্ভাব ঠিক কেমন হতে পারে, তা নিয়ে দর্শকদের ব্যাপক আগ্রহ রয়েছে।

২০২০ সালের ২৯মে সারাবিশ্বের প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিলে ‘গডজিলা ভার্সেস কং’-এর। কিন্তু করোনাকালীন পরিস্থিতির জন্য পরিকল্পনা বাতিল করতে হয় প্রযোজনা সংস্থাকে। অবশেষে গডজিলা ও কংয়ের লড়াই পর্দায় এসেছে। গত ২৪ মার্চ আন্তর্জাতিকভাবে সিনেমাটি মুক্তি পেয়েছে। আর বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে দর্শকরা এটি দেখতে পাবেন শুক্রবার (২৬ মার্চ) থেকে।  

অ্যাডাম উইংগার্ড পরিচালিত এ সিনেমায় অভিনয় করেছেন আলেকজান্ডার স্কার্সগার্ড, মিলি ববি ব্রাউন, রেবেকা হল, ব্রায়ান হেনরিসহ আরও অনেকে। গডজিলা ফ্র্যাঞ্চাইজির এই সিনেমাকে ঘিরে উন্মাদনার পারদ একেবারে তুঙ্গে। টিজার থেকে ট্রেলার, প্রকাশ্যে আসতেই হিট দর্শকমহলে।  

আলেক্সান্ডার স্কার্সগার্ড ও মিলি ববি ব্রাউন অভিনীত এ সিনেমায় বিরাটকায় গডজিলা ও কিং কংয়ের ভয়াবহ যুদ্ধ হবে। তবে কেন সে যুদ্ধ সেটা স্পষ্ট করা হয়নি ট্রেলারে। এ নিয়ে প্রশ্ন তুলছেন ভক্তরা। সিনেমাটি ঘিরে ধারণা করা হচ্ছে, একটি মানবশিশুর সঙ্গে সখ্যতা গড়ে ওঠার পর তাকে বাঁচাতেই মরিয়া হয়ে উঠবে কং। বিরাটকায় গডজিলা পৃথিবী ধ্বংস করতে চায়। তার অপরিমিত শক্তির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে মানুষ ও মানুষের বন্ধু কং। তবে বড় প্রশ্ন থেকে যাচ্ছে, তারা কি সফল হবে?

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।