ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

যশকে সামনে পেয়ে আবেগে জড়িয়ে ধরলেন নারী ভক্ত, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
যশকে সামনে পেয়ে আবেগে জড়িয়ে ধরলেন নারী ভক্ত, ভাইরাল ভিডিও

পশ্চিমবঙ্গের নির্বাচনে বিজেপির হয়ে মাঠে নেমেছেন জনপ্রিয় অভিনেতা যশ। আর প্রিয় তারকাকে সামনে পেয়ে আবেগ সামলাতে না পেরে এক নারী ভক্ত যশকে জড়িয়ে ধরে সেলফি তুললেন, আর তা ভাইরাল হয়ে হাসির খোরাক হলো আন্তর্জালে।

 

নির্বাচনের সুবাদে ছোট ও বড়পর্দার তারকার এখন বাড়ির সামনের রাস্তায়। দরজার সামনে এসে হাতজোড় করে দাঁড়িয়েও পড়ছেন। তাতেই প্রিয় তারকাকে কাছ থেকে দেখার সুযোগ পাচ্ছেন অনুরাগীরা। আনন্দের ঠিকঠিকানা থাকছে না। যেমন ছিল না বিজেপির তারকা প্রার্থী যশ দাশগুপ্তর প্রচারে।  

যশের বাইক ব়্যালি দেখেই আনন্দে আত্মহারা হয়ে যান এক মহিলা। দুই হাত প্রসারিত করে বাইকের সামনে ঝাঁপিয়ে পড়েন তিনি। জড়িয়ে ধরে, হাতে চুম্বন করে একাকার কাণ্ড! সেলফি তাকে তুলতেই হবে। আর প্রিয় ‘অরণ্য’কে জিততে হবে নির্বাচনে। একথাই চিৎকার করে বলতে থাকেন ক্রমাগত। সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও। আর তা দেখে হেসেই খুন নেটিজেনরা।

ভোটের ঠিক আগেই বিজেপিতে যোগ দেন যশ। হুগলির চণ্ডীতলার প্রার্থী হন টলিউড তারকা। একাধিক সিনেমায় অভিনয় করলেও ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র ‘অরণ্য’ চরিত্র দিয়েই তার জনপ্রিয়তা তুঙ্গে। তাই যশের বাইক দেখেই ‘অরণ্য’ নাম নিয়েই চিৎকার করতে করতে ছুটে যান এক মহিলা। তারপর বলতে থাকেন ‘অরণ্য, আই লাভ ইউ! আই অ্যাম ক্রেজি অ্যাবাউট ইউ। ’ কয়েক সেকেন্ডের জন্য যশ অন্যদিকে তাকাতেই নায়কের গলা টেনে ধরে তার সঙ্গে সেলফি তোলেন মহিলা। আবার চিৎকার করে বলতে থাকেন, ‘তোমাকে জিততেই হবে! জিততেই হবে!’

মহিলার এই আবেগ দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘কাকিমার মাথায় জল ঢালুন নয়তো এবার হার্টফেল করবে। ’ কেউ আবার ব্যঙ্গ করে লিখেছেন, ‘ওই মহিলার এক ভোটেই জিতে যাবেন উনি। ’ 

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।