ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

‘এক দেখায়’ ইমরান-পড়শীর ফেরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
‘এক দেখায়’ ইমরান-পড়শীর ফেরা ইমরান ও পড়শী

প্রায় দুই বছর পর একসঙ্গে মিউজিক ভিডিও করলেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও পড়শী। ‘এক দেখায়’ শিরোনামের গানচিত্রটিতে তারা ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন প্রেমিক-প্রেমিকার বেসে!

স্নেহাশীষ ঘোষের লেখা গানটি পড়শীকে নিয়ে গাওয়ার পাশাপাশি সুর-সংগীত করেছেন ইমরান নিজেই।

আর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

এ প্রসঙ্গে ইমরান বলেন, পড়শীর সঙ্গে এই নিয়ে আমাদের তিনটি মিউজিক ভিডিও হচ্ছে। সংখ্যাটা খুব কম। তবে আগের দুটো গানের সফলতা অনেক। সেজন্যই অনেক সময় নিয়ে নতুন কাজটি করা।  

আসন্ন ঈদে নতুন ভক্তদের জন্য এটা বিশেষ উপহার বলেও জানান এই গায়ক।

অনেকদিন পর মৌলিক গান নিয়ে আসছেন পড়শী। তিনি বলেন, অনেকদিন বিরতির পর আবারও আমরা একসঙ্গে গান করলাম। গানটি আসছে ভিডিওসহ। আশা করি সবার ভালো লাগবে।

সিএমভি’র ব্যানারে নির্মিত ব্যয়বহুল এই গানচিত্রটির জন্য ইমরান-পড়শীকে ছুটতে হয়েছে ঢাকা থেকে সুনামগঞ্জ। সেখানে এক দিনের শুটিং শেষ করে গেছেন ময়মনসিংহ। উদ্দেশ্য একটাই, নৈসর্গিক লোকেশনে ইমরান-পড়শীর রোমান্টিক রসায়ন তুলে আনা।

১০ বছরের ক্যারিয়ারে দু’জনার অডিও গানের সংখ্যা অনেক। সফলতাও সেই মাপে এসেছে। তবে ভিডিও মাত্র দুটি! ২০১৩ সালে ইমরান-পড়শীর প্রথম মিউজিক ভিডিও ‘জনম জনম’ প্রকাশ পায়, যা দারুণ সাড়া ফেলে। এরপর ২০১৯ সালে প্রকাশ হয় তাদের দ্বিতীয় মিউজিক ভিডিও ‘আবদার’।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।