ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ত্রিপুরার সেই জেলাশাসকের বিয়েবাড়ি কাণ্ডে সোনু নিগমের ক্ষোভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
ত্রিপুরার সেই জেলাশাসকের বিয়েবাড়ি কাণ্ডে সোনু নিগমের ক্ষোভ

সম্প্রতি ত্রিপুরার জেলাশাসক শৈলেশ কুমার যাদবের বিয়েবাড়িতে চালানো অভিযানের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।  

ভিডিওতে দেখা যায়, অভিযানে গিয়ে বিয়েবাড়ির সদস্যদের তীব্র ভাষায় ভৎর্সনা করেন তিনি।

সেখান থেকে ব্যান্ডপার্টি ও পুরোহিতকে তাড়িয়ে দেন। স্থানীয় ওসিকে সাসপেন্ড করার হুমকিও দেন। বিয়ে বাড়ি থেকে বরের গলার কলার ধরে গ্রেফতার করে থানায় নিয়ে যান। এছাড়া নারীদের সঙ্গেও দুর্ব্যবহার করেন।  

ওই জেলাশাসকের এমন কাণ্ডে ক্ষোভ প্রকাশ করেছেন ভারতীয় জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগম।  

ভিডিও বার্তায় তিনি বলেন, ‘ত্রিপুরার ডিএম সাহেবের একটি ভিডিও দেখলাম। উনি একটি বিয়েবাড়িতে ঢুকে আইন মানার কথা বলছেন। একজন জেলাশাসকের এটা কেমন কথা বলার ধরণ? আমরা কোন দেশে আছি! কোনো মহিলা যখন কথা বলতে যাচ্ছেন, তখন তার কথা না শুনেই আপনি বলছেন অ্যারেস্ট হার, অ্যারেস্ট হিম! নিজের ক্ষমতার ওপর এতো অহংকার! প্রধানমন্ত্রী মোদীরও তো এতো অহংকার নেই। উনিও মানুষের সঙ্গে ভদ্রভাবে কথা বলেন। আপনি কোনো রাজা নন যে এভাবে কথা বলবেন। ’

সোনু নিগম আরও বলেন, ‘আপনি ভুল করেছেন আপনার শাস্তি হবে। আমি আপনার খারাপ চাইব না। শুধু বলব, বিয়ে একটা শুভ অনুষ্ঠান ভারতে। কিন্তু বিয়ে বাড়িতে গিয়ে আপনি এমন স্মৃতি তৈরি করলেন যে, ওই পরিবারগুলো সবাই বিয়ে বাড়িটা ভুলে যেতে চাইবে। একজন শিক্ষিত গুণ্ডার মতো ব্যবহার করেছেন। যেন বিয়েবাড়িতে ডাকাত পড়েছে! এই ঘটনা যদি আপনার নিজের ছেলের সঙ্গে হতো? একটাই কথা, মানুষ খুব কষ্টে আছেন। নিজের ক্ষমতা দিয়ে মানুষের সাহায্য করুন। ’

করোনা সংক্রমণ কমাতে ভারতের অন্যান্য বেশ কয়েকটি রাজ্যের সঙ্গে ত্রিপুরাতেও জারি করা হয়েছে রাত্রিকালীন কারফিউ। কিন্তু সে নির্দেশনা ভঙ্গেরে অভিযোগে কয়েকটি বিয়েবাড়ির অনুষ্ঠান বন্ধে অভিযান চালিয়ে এসব কাণ্ড করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন ওই জেলাশাসক। এমন ঘটনার জন্য তিনি ক্ষমা চেয়েও নিস্তার পাচ্ছেন না।

এ ঘটনায় ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

 

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
জেআইএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।