ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

কোটিপতি কঙ্গনার কাছে সাহায্যের আবেদন রাখির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২১
কোটিপতি কঙ্গনার কাছে সাহায্যের আবেদন রাখির রাখি সাওয়ান্ত ও কঙ্গনা রনৌত

ভারতের ভয়াবহ করোনা মহামারিতে সাহায্যের হাত বাড়িয়েছেন অনেক বলিউড তারকাই। এবার এই দুঃসময়ে ‘বলিউড কুইন’ কঙ্গনা রনৌতকে অক্সিজেন সিলিন্ডার সংগ্রহ করে দুস্থদের সাহায্য করার আবেদন জানালেন ‘কন্ট্রোভার্সি কুইন’ রাখি সাওয়ান্ত।

হঠাৎ করেই পাপারাজ্জিদের মুখোমুখি হয়েছিলেন রাখি। তারপর তাদের সামনে এমনটাই দাবি করেন তিনি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

রাখি বলেন, ‘অক্সিজেন পাওয়া যাচ্ছে না। কঙ্গনাজি আপনি দেশের সেবা করুন না, দয়া করে। এত কোটি রুপি আপনার কাছে আছে। অক্সিজেন কিনুন আর লোকের মধ্যে বিতরণ করুন। ’

উল্লেখ্য, ভারতে ক্রমশ চওড়া হচ্ছে করোনার থাবা। বলিউডের বেশ কয়েকজন তারকা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতে করোনার জন্য, সংস্থানে অনুদান করার জন্য আবেদন করেছেন। এর মধ্যে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, তাপসী পান্নু এবং দিয়া মির্জা প্রমুখ।  

অন্যদিকে সালমান খান কয়েকশত স্বাস্থ্যকর্মীর খাওয়া-দাওয়ার ব্যবস্থা করেছেন। অক্ষয় কুমার ১ কোটি রুপি দিয়েছেন গৌতম গম্ভীরের সেবা সংস্থায়। সেসঙ্গে ১০০টি অক্সিজেন কনসেনট্রেটর দিচ্ছেন অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।