ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ঈদে আকাশ সেন ও রিমার গান ‘একলা আকাশ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২১
ঈদে আকাশ সেন ও রিমার গান ‘একলা আকাশ’

ওপার বাংলার সংগীতশিল্পী আকাশ সেন মন জয় করেছেন এপার বাংলার শ্রোতাদেরও। ঢালিউড চলচ্চিত্রে গান করার পাশাপাশি কাজ করছেন সংগীত ভিডিওতেও।

বাংলাদেশের একাধিক নারী কণ্ঠশিল্পীর সাথে দ্বৈত গান করে প্রশংসিত হয়েছেন আকাশ। এরই ধারাবাহিকতায়  আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আকাশ সেন নতুন দ্বৈত গান নিয়ে হাজির  হচ্ছেন প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী নিলুফা আক্তার রিমার সাথে।  

‘একলা আকাশ’ শিরোনামের এই গানটি লিখেছেন শরীফ আল দ্বীন, সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজনে ছিলেন মুশফিক লিটু।  গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।  

মাইকেল বাবু ও  রতন মিয়ার কোরিওগ্রাফী ও নির্দেশনায় নির্মিত গানটির ভিডিওতে মডেল হয়েছেন সজীব খান ও ইলমা চৌধুরী।  

গানটি প্রসঙ্গে আকাশ সেন বলেন, খুবই রোমান্টিক ঘরানার একটি গান ‘একলা আকাশ’। গানটি শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

সংগীত ভিডিও প্রসঙ্গে রিমা বলেন, অনেক যত্ন করে গানটি করেছি। ভিডিওটি দৃষ্টিনন্দন জায়গায় শুটিং হয়েছে।  আশা করছি, সংগীত ভিডিওটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ২ মে, রোববার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপ-এ।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।