ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

করোনা সংক্রমণে অভিনেতা বিক্রমজিতের মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মে ১, ২০২১
করোনা সংক্রমণে অভিনেতা বিক্রমজিতের মৃত্যু বিক্রমজিৎ কনওয়ারপাল

হিন্দি চলচ্চিত্র ও ছোটপর্দার পরিচিত মুখ বিক্রমজিৎ কনওয়ারপাল আর নেই। করোনা সংক্রমণের কারণে শুক্রবার (৩০ এপ্রিল) সকালে মৃত্যু হয় ৫৫ বছর বয়সী এই অভিনেতার।

 

অবসরপ্রাপ্ত এই সেনা কর্মকর্তা বহু চলচ্চিত্র ও টেলিভিশন সিরিয়ালে পার্শ্ব-চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি অভিনেতা অনিল কাপুরের সাথে ‘২৪’-এ অভিনয় করেছিলেন তিনি।    

অভিনেতা রোহিত রায় প্রথম টুইট করে বিক্রমজিতের চলে যাওয়ার খবর জানান। লেখেন, ‘এবং আমরা আরও একজনকে হারালাম… সবচেয়ে হাসিখুশি, সভ্য,  ইতিবাচক চিন্তাভাবনার সদাহাস্য মানুষটা চলে গেলেন। আপনার আত্মার শান্তি কামনা করি। ’

বিক্রমজিত ভারতের হিমাচল প্রদেশে জন্মগ্রহণ করেন। ২০০২ সালে সেনাবাহিনী থেকে মেজর হিসেবে অবসর গ্রহণ করেন তিনি। ২০০৩ সালে অভিনেতা হওয়ার শৈশব-স্বপ্ন পূরণের জন্য বলিউডে কাজ শুরু করেন। এরপর থেকে বহু ধারাবাহিক ও ছবিতে অভিনয় করেছেন। ‘স্পেশ্যাল ওপিএস’, ‘ইল্লিগাল জাস্টিস’, ‘আউট অব অর্ডার’-এর মতো সিরিজে কাজ করেছিলেন তিনি।

 ২০২০-র লকডাউনে ইউটিউবে ভিডিও শেয়ার করে সব দেশবাসীকে ঘরে থাকার আর্জি জানিয়েছিলেন এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মে ০১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।