ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

মিঠুন ও দেবের সঙ্গে একই মঞ্চে অনিল কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, মে ১৬, ২০২১
মিঠুন ও দেবের সঙ্গে একই মঞ্চে অনিল কাপুর

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাস্তানাবুদ হচ্ছে ভারত। তবে এবার লকডাউনের আগেই বিনোদন অঙ্গনকে প্রস্তুত রাখতে তৎপর সংশ্লিষ্ট নির্মাতারা।

 

বাংলা টেলিভিশনের পর্দায় এই প্রথমবার দেখা যাবে বি-টাউনের ‘ঝক্কাস স্টার’ অনিল কাপুরকে। কিছুদিন আগেই কলকাতা এসে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ শুটিং সেরে গিয়েছেন ‘মি. ইন্ডিয়া’। সেই ছবি শেয়ার করেছিলেন শোয়ের অন্যতম বিচারক দেব। এবার প্রকাশ্যে এলো অনিল কাপুর স্পেশ্যাল এপিসোডের আগাম ঝলক।

আগামী ২২ ও ২৩ তারিখ রাত সাড়ে ন’টা থেকে দেখা যাবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’র বিশেষ এই পর্ব। শোয়ের আগাম এই ঝলকে ‘রামতা যোগী’ গানের ছন্দে নাচতে দেখা যাচ্ছে অনিল কাপুরকে। ৬৪ বছরের তারকাকে দেখে উচ্ছ্বসিত দেব এবং শোয়ের অন্য বিচারক মনামী ঘোষ।  

শোয়ে এসেই ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীকে জড়িয়ে ধরেন অনিল কাপুর। মিঠুনের ভূয়সী প্রশংসা করেন তিনি। প্রতিযোগীদের পারফরম্যান্সেরও প্রশংসা করেন তিনি। তাদের আরও ভাল করার জন্য উৎসাহ জোগান। রিয়্যালিটি শো’য়ে এসে তিনি কতটা মুগ্ধ, তা জানাতেও ভোলেননি বলিউড তারকা।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, মে ১৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa