ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

টাইগার শ্রফের মুখোমুখি হচ্ছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, মে ২৯, ২০২১
টাইগার শ্রফের মুখোমুখি হচ্ছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী

এবার 'হিরোপন্তি ২' সিনেমায় টাইগার শ্রফের মুখোমুখি হতে চলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। সিনেমাতে নায়ক টাইগারের বিরুদ্ধে প্রধান ভিলেনের ভূমিকায় থাকবেন তিনি।

‘হিরোপন্তি ২’ সিনেমার দ্বিতীয় দফার শুটিংয়েই ইউনিটের সঙ্গে যোগ দেবেন নওয়াজ।

২০১৪ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল টাইগার শ্রফ ও কৃতি শ্যানন অভিনীত সিনেমা 'হিরোপন্তি'। এই সিনেমার মাধ্যমেই টিনসেল টাউনে 'ডেবিউ' করেছিলেন টাইগার। সিনেমার প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবার তৈরি করতে চলেছেন সিক্যুয়েল, নাম 'হিরোপন্তি ২'। যথারীতি নায়কের ভূমিকায় রয়েছেন টাইগার।  

আহমেদ খান পরিচালিত এই সিনেমাতে টাইগারের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যাবে তারা সুতরিয়া-কে। এবার এই দৃশ্যপটে যোগ দিতে চলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। 'হিরোপন্তি ২'-তে প্রধান ভিলেনের ভূমিকায় থাকবেন তিনি।

সিনেমার প্রথম দফার শুটিং লকডাউন ঘোষণার আগেই সেরে ফেলা হয়েছিল। জানা গেছিল, বিদেশি লোকেশনেও বেশ কিছু সিকোয়েন্সের শুটিং সারা হয়েছে। করোনার প্রকোপ কমলে আবার শুরু হবে 'হিরোপন্তি ২' এর শুটিংপর্ব। সেই দ্বিতীয় দফার শুটিংয়েই ইউনিটের সঙ্গে যোগ দেবেন নওয়াজ।  

প্রসঙ্গত, এ নিয়ে দ্বিতীয়বার পর্দা ভাগ করতে চলেছেন টাইগার এবং নওয়াজ। এর আগে 'মুন্না মাইকেল' সিনেমাতেও একসঙ্গে দেখা গেছিল এই দুই বলি-তারকাকে।

উল্লেখ্য, এ ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এ আর রহমান। গানের কথা লিখেছেন মেহবুব। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ৩ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা রয়েছে 'হিরোপন্তি ২'।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মে ২৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।