ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

দুই বোনের গানচিত্র প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জুন ৫, ২০২১
দুই বোনের গানচিত্র প্রকাশ্যে সাথী ও শিমু

গানচিত্র আকারে প্রকাশ পেলো সংগীতশিল্পী সাথী খানের ‘বনমালী’। দ্বীন শরতের বিখ্যাত গান ‘বনমালী তুমি’-এর মূল দুটি লাইন ঠিক রেখে মৌলিক আয়োজনে এই গানটির কথা লিখেছেন কাজী শাহিন।

সুর ও সংগীতায়োজন রবিন ইসলামের।

‘কৃষ্ণ করলে লীলাখেলা/ রাধা করলে ঢঙ, পুরুষ করলে সবি রাইট হয়/ নারী করলে রং’- এমন কথার গানটি প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস।

‘বনমালী’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন সাথী খানের বোন সামান্তা শিমু। তার বিপরীতে রয়েছেন চলচ্চিত্র অভিনেতা আসিফ ইমরোজ। ভিডিওতে সাথী খান নিজেও হাজির হয়েছেন। কোরিওগ্রাফি করেছেন রোহান্ বেলাল।

গানটি প্রসঙ্গে এই গায়িকা বলেন, এটি একেবারে ভিন্ন ধাঁচের একটি গান। আমরা গানটিতে শুধু রাধা-রমনের দুটি লাইন নিয়েছি। তবে কোনোভাবেই গানটি কভার বলা যাবে না। আমি আশা করি ‘বনমালী’ গানটিতে দর্শক নতুন কিছু পাবেন এবং বিনোদিত হবেন।

প্রযোজক ও সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল বলেন, আমরা এই গানটি তরুণদের বিনোদনের জন্য নির্মাণ করেছি। আমরা সব সময় চেষ্টা করি, তরুণদের বিনোদনের সঠিক মাধ্যমে ফিরিয়ে আনতে।  

 

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুন ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।