ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ড্যানি সিডাকের উপস্থাপনায় অপু-দিঘী 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
ড্যানি সিডাকের উপস্থাপনায় অপু-দিঘী  ড্যানি সিডাকের সঙ্গে অপু ও দিঘী

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) বিভিন্ন অঙ্গনের তারকাদের অংশগ্রহণে ৪টি আড্ডার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এর মধ্যে ‘সেলিব্রেটি আড্ডা’ নামের অনুষ্ঠানে চলচ্চিত্র অভিনেতা ড্যানি সিডাকের উপস্থাপনায় একসঙ্গে দেখা যাবে দুই প্রজন্মের দুই নায়িকা অপু বিশ্বাস ও প্রার্থনা ফারদিন দিঘী।

বিটিভির অনুষ্ঠান বিভাগ জানিয়েছে, ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টা ১০ মিনিটে ফজলে আজিম জুয়েলের প্রযোজনায় ‘সেলিব্রেটি আড্ডা’ অনুষ্ঠানটি প্রচার হবে।  

এছাড়া, ঈদের দ্বিতীয় দিন দুপুর ১২টা ২০ মিনিটে বিটিভিতে প্রচার হবে রিয়েল লাইফ আড্ডামূলক অনুষ্ঠান ‘এইসব আমাদের গল্প’। নূর আনোয়ার রঞ্জুর প্রযোজনায় এটি উপস্থাপনা করেছেন সায়েম সাদেক ও মৌসুমী মৌ। ঘরোয়া আড্ডার ঢংয়ে অনুষ্ঠানটি সাজিয়ে তোলা হয়েছে। অনুষ্ঠানে দেখা যাবে- সায়েম সাদেক ও মৌসুমী মৌ নবদম্পতি। ঈদ উপলক্ষে দুজন দুজনার কাছের স্বজনদের দাওয়াত করেন। একজনের আমন্ত্রিত অতিথি সুজিত মোস্তফা, মুনমুন আহমেদ ও অপরাজিতা মোস্তফা। অন্য একজনের অতিথি নরেশ ভূঁইয়া, শিল্পী সরকার অপু ও ইয়াশ রোহান। তাদের নিয়ে জমে উঠবে আড্ডা।

ঈদের ৩য় দিন দুপুর ১২টা ২০ মিনিটে প্রচার হবে ফান বিষয়ক আড্ডা অনুষ্ঠান ‘রঙ্গ কথা’। মোকলেছুর রহমান খানের প্রযোজনায় এটি উপস্থাপনা করেছেন অর্চি রহমান ও ইমতু রাতিশ। অনুষ্ঠানে দেখা যাবে- কোলাহলময় ইমতু ও অর্চির ড্রয়িংরুম। আমন্ত্রিত অতিথিরা আড্ডায় মগ্ন। এদিকে সরাসরি অনুষ্ঠান আরম্ভ হয়ে গেছে কিন্তু তাদের আড্ডা থামছে না। এরপর ঘটে যায় এক অদ্ভুত ও হাস্যরসাত্মক ঘটনা।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।