ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

বিনোদন

ফাঁস হওয়ায় নির্ধারিত তারিখের আগেই মুক্তি পেল ‘মিমি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
ফাঁস হওয়ায় নির্ধারিত তারিখের আগেই মুক্তি পেল ‘মিমি’

এক সিনেমার জন্য নিজের ১৫ কেজি ওজন বাড়িয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। ‘মিমি’ নামের সিনেমাটি আগামী ৩০ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।

কিন্তু অফিশিয়াল মুক্তির ৪ দিন আগেই সোমবার (২৬ জুলাই) অনলাইনে সিনেমাটি ফাঁস হয়ে গিয়েছে।

পাইরেসির শিকার হওয়ায় সিনেমাটি নিয়ে বেশ বিপাকে পড়েছে ‘মিমি’র নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান। এজন্য তড়িঘড়ি করে সোমবার সন্ধ্যায় সিনেমাটি নির্ধারিত তারিখের আগেই মুক্তি দেওয়া হয়েছে।  

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানায়, জিও স্টুডিওস ও মাদক ফিল্মসের ‘মিমি’ সোমবার (২৬ জুলাই) টেলিগ্রামে ছড়িয়ে পড়েছে। ভারতে পাইরেটেড কনটেন্টের জন্য টেলিগ্রাম খুবই জনপ্রিয়, কিন্তু মুক্তির চারদিন আগে সিনেমা ফাঁস হয়ে যাওয়ার বিষয়টি কোনো সাধারণ ঘটনা নয়। সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থা প্ল্যাটফর্মটিতে সিনেমাটি বন্ধ করতে ও পাইরেসির বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে।

‘মিমি’-তে একজন সারোগিট মায়ের চরিত্রে অভিনয় করেছেন কৃতি। তবে চরিত্রের জন্য শুধু অভিনয়ই নয়, নিজেকে শারীরিকভাবেও একেবারে বদলে ফেলতে হয়েছে তাকে। পরিচালক লক্ষ্মণ উটেকারের নির্দেশে কৃতি ‘মিমি’র জন্য ১৫ কেজি ওজন বাড়িয়েছেন। এক ভিডিওতে সেই যাত্রার কথা আগেই জানিয়েছেন নায়িকা।

জানা যায়, একজন অন্তঃসত্ত্বা নারীকে দেখে যাতে দর্শক তার সঙ্গে সংযোগ স্থাপন করতে পারেন, তার জন্যই এমন লুক পরিবর্তন করা হয়েছিল কৃতির। ‘মিমি’-তে তার সঙ্গে রয়েছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। এর আগে তাদের দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘লুকা চুপ্পি’ ও ‘বরেলি কি বরফি’ সিনেমায়। ‘মিমি’র সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa